কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

অধিনায়কত্ব ছাড়বেন কোহলি ; নতুন ক্যাপ্টেন রোহিত শর্মা

Current India Sports

ভারতীয় ক্রিকেটে এক চমকপ্রদ পরিবর্তন বলা চলে । আর সেই পরিবর্তনের সাক্ষী থাকলো সকলে । ভারতীয় ক্রিকেটের ‘ চিকু ‘ বিরাট কোহলি সরে দাঁড়াবেন অধিনায়ক পদ থেকে আর সেই জায়গায় বিরাজ করবেন রোহিত শর্মা ! না , এটি কোনো গুজব নয় । সত্যি ঘটনাই বটে । 
ইতিমধ্যে নেট মাধ্যম উত্তাল হয়ে পড়েছে বিরাটের এই সিদ্ধান্তে ।

অনেকে মজা মনে করলেও অফিসিয়াল ঘোষণা এই খবরকে সত্য মান্যতা দেয় । জানা গেছে , কিছুদিন পর শুরু হওয়া টি টোয়েনটি বিশ্বকাপে অধিনায়কের দায়িত্ব সামলাবেন কোহলি তবে তারপরেই পদ ছাড়তে চলেছেন তিনি । কারণ হিসেবে তিনি জানান , নিজের ব্যাটিংয়ে ফোকাস করতে চান কোহলি আর তাই ক্যাপ্টেন্সি আপাতত তুলে দেবেন রোহিত শর্মার কাঁধে । আপাতত এটুকুই জানা গেছে । টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে , ” ৩২ বছর বয়সী বিরাট কোহলি বর্তমানে ভারতের তিনটি ফর্ম্যাটের অধিনায়ক । তিনি আজ পর্যন্ত ভারতের সবচেয়ে সফল অধিনায়ক বটে । রোহিত শর্মার সঙ্গে তিনি অধিনায়কত্বের দায়িত্ব ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন । ” 
রোহিত শর্মা পূর্বে ভারতের ক্যাপ্টেন্সি সামলেছেন এবং তিনি ক্যাপ্টেন হিসেবে যে বেশ কুল তা বলা যায় এবং আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে একাধিক খেতাব জয় তাঁর সেই গুনকেই তুলে ধরে । ফলে বিরাটের জুতোয় পা গলানোর ক্ষেত্রে রোহিতই যে সঠিক নাম তা বলা যায় । 
বর্তমানে , আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের দিকে যে সকলের নজর তা অনস্বীকার্য । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304