কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

অবশেষে জামিন পেলেন পরীমণি, বাংলাদেশের বিতর্কিত নায়িকা

Entertainment Features International

অবশেষে মঙ্গলবার জামিন পেলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। বিগত কয়েকদিন ধরেই চলচ্চিত্র জগতে বিতর্কের তুঙ্গে ছিলেন নায়িকা। মাদক রাখার অপরাধে গত ৪ আগস্ট তাঁকে বনানীর বাড়ি থেকে গ্রেপ্তার করে Rapid Action Battalion (RAB).

তল্লাশিতে উদ্ধার হয়েছিল ৩০টির ওপর বিদেশি মদের বোতল, মাদক নেশার ব্লটিং পেপার ও কিছু মাদক। এরপরই তাঁকে পুলিশি হেপাজতে রাখতে প্রশাসন তৎপর হয়। দফায় দফায় জামিন বাতিল হওয়ার পর অবশেষে ২৭ দিনের মাথায় মুক্তি পেলেন অভিনেত্রী পরিমণি।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


ভক্তদের তরফে মুক্তির আর্জি ছাড়াও সোশ্যাল মিডিয়ায় পরীমণির পক্ষ নিয়ে সরব হয়ে উঠেছিলেন লেখিকা তসলিমা নাসরিন। একের পর পোস্টে, ট্যুইটে তিনি প্রশাসনের কাছে, সমাজের কাছে পরীমণির হয়ে সওয়াল করেছিলেন। বলেছিলেন। “মদ খাওয়া, পুরুষ সংসর্গ কোনওটাই অপরাধ নয়। তাহলে কেন বার বার রিমান্ডে নেওয়া হচ্ছে তাকে”?

সত্যিকারের কোনো অপরাধ আছে কিনা খুঁজতে গিয়ে জোরালো কিছু বক্তব্য রেখেছিলেন লেখিকা। যুক্তি দিয়েছিলেন, “ যতগুলো বিদেশি মদের বোতল পাওয়া গেছে, মদের লাইসেন্সধারীদের বাড়িতে এর চেয়ে বেশি মদের বোতল থাকে। তার ওপর আবার খালি বোতলগুলো জমিয়ে রাখে পরীমণি, হয়তো দেখতে সুন্দর বলেই। সেটাও কি অপরাধ? কাউকে জোর করে কি মদ গিলিয়েছে বা মাদক নিতে বাধ্য করেছে? ধাপ্পা দিয়ে ব্যাঙ্কের কোটি কোটি টাকা ব্যাঙ্কে ভরেছে? নাকি খুন করেছে কাউকে?”


লেখিকা তসলিমার করা এইসব একের পর এক প্রশ্ন যে ভিত্তিহীন ছিলনা এদিনের ফলাফল সেটাই দেখিয়ে দিল। পরীমণির আইনজীবী জানান, একাধিক কারণে আদালতের বিচারে জামিন পেলেন পরীমণি। প্রথমত তিনি অভিনেত্রী ও একজন নারী। তার ওপর সরকারি অনুদানে নির্মিত হতে চলা ছবি ‘প্রীতিলতা’র শ্যুটিং থমকে আছে। এসবই বিবেচনা করা হয়েছে। এছাড়াও একের পর রিমান্ডে অভিনেত্রী যে মানসিকভাবেও ভেঙে পড়ছিলেন , সে কথাও প্রকাশ হয়ে পড়েছে।


৫০ হাজার টাকা মুচলেকার পরিবর্তে ঢাকা দায়রা জজ আদালতের বিচারপতি কেএম ইমরুল কায়েশ জামিনের আদেশ দেন। মুক্তি পেয়ে জেলের বাইরে এসে নিজের খোশমেজাজেই ভক্তদের কাছে ধরা দিলেন মুক্তমনা পরীমণি।