abhishekh banerjee

কেউ বলেন ‘ ভাইপো ‘ , আবার কারোর কাছে ‘ নেতা ‘ । অভিষেক ব্যানার্জি নামটা বাংলার রাজনীতিতে বর্তমানে বিশাল চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে । কখনো স্টেজ থেকে শুভেন্দুকে হুঙ্কার তো কখনো হাতজোড় করে মানুষের থেকে আশীর্বাদ চাওয়া : ভিন্ন রূপে ধরা দেন তিনি । রাজনীতির সেই মানুষটিকে এখন যেতে হবে দিল্লি তাও আবার ইডি দফতরে । 

VoiceBharat News How to Prevent Corona by Abhishek Banerjee


বিধানসভায় তৃণমুলের জেতার পিছনে অভিষেকের বড় হাত ছিলো তবে জেতার পর থেকেই দেখা যায় এক এক করে বহু তৃণমূল নেতাকে পড়তে হয় কেন্দ্রীয় সংস্থা সিবিআই ও ইডির তদন্তের মুখে । বড় নাম যেমন ফিরহাদ হাকিম , সুব্রত মুখার্জী , শোভন চট্টোপাধ্যায় কে জেলও খাটতে হয় ।

VoiceBharat News AB 630x420 1

আর এবার কয়লা কান্ডে ইডির তলবের মুখে দিল্লি যাত্রা অভিষেকের । 
তৃণমূল দল এসবকেই ভোটে হারার পর বিজেপির চাল বলে কটাক্ষ করেছে । তাদের মতে , বিজেপি দ্বারা পরিচালিত সিবিআই , ইডির মতো সংস্থা ইচ্ছা করে তাদের সমস্যায় ফেলছে । আবার বিজেপি উল্টে তৃণমূল নেতাদের ই এসবের জন্য দায়ী বলে কটাক্ষ করেছে । সেই ধারা বজায় রেখে , ইডির তরফ থেকে অভিষেক ব্যানার্জি ও তাঁর স্ত্রীকে দিল্লিতে তাদের দফতরে ডেকে পাঠানো হয় । যদিও অভিষেকের স্ত্রী তাঁর দুই শিশুকে নিয়ে করোনা পরিস্থিতিতে দিল্লিযাত্রা সম্ভব নয় বলে জানিয়েছে । তবে , সূত্রের খবর রবিবার ই দিল্লি যাচ্ছেন অভিষেক এবং সোমবার তিনি রওনা দেবেন ইডি দফতর । তৃণমূল নেতা কুনাল ঘোষ জানান , এসব বিজেপির প্রতিশোধের চাল । তাদের বিরুদ্ধে চক্রান্ত চলছে তবে তৃণমূলও যে ভেঙে পড়বে না তা নিশ্চিত করেছেন তিনি ।