আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

আইপিএলের শুরুতে বিরাটের RCB কে উড়িয়ে দিলো কলকাতার নাইটরা ! উচ্ছ্বসিত শাহরুখ খান

Current India Features Sports

পিকচার আভি বাকি হ্যায় ! ‘বাজিগর’ শাহরুখ খানের এই ডায়ালগটাই যেন মন্ত্রস্থ করে নেমেছিল কলকাতার নাইটরা । আর তাতে বাজিমাত ঘটলো আইপিএলের দ্বিতীয় সংস্করণ এর প্রথম ম্যাচেই । দাপটের সঙ্গে খেলে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জের ব্যাঙ্গালোরকে ৯ উইকেটে উড়িয়ে দিলো KKR । ফলে শাহরুখ খান ও তাঁর ছেলেরা যে উচ্ছ্বসিত তা বলা যায় । 


আইপিএলের প্রথম ভাগে একদম ফর্মে ছিলো না কলকাতা । ফলে প্রথম ৭ ম্যাচে ৫ টি তেই হারের মুখোমুখি হয় তারা । এরপর অবশ্য করোনার কারণে খেলা স্থগিত হওয়ায় বাড়তি সময় পেয়ে যায় kkr আর তা যে ভোকাল টনিকের কাজ করেছে সে কথা একবাক্যে স্বীকার করতেই হবে । 
গতকাল ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রয়্যাল চ্যালেঞ্জের ব্যাঙ্গালোর তবে সেই সিদ্ধান্ত যে বুমেরাং হয়ে যাবে তা ভাবতে পারেননি বিরাট কোহলি । ফলে প্রথমেই বিরাটের উইকেট হারিয়ে চাপে পড়ে যায় RCB আর তারপর থেকে হতে থাকে একের পর এক উইকেটের পতন । প্রথমে কৃষ্ণ ও ফার্গুসন মিলে ব্যাঙ্গালোরের দুর্দান্ত ব্যাটিং লাইনআপে হামলা চালান ও পরে বরুণ চক্রবর্তীর ম্যাজিক স্পেলে উড়ে যায় বিরাট বাহিনী । মাত্র ৯২ রানে অলআউট হয়ে ড্রেসিংরুমে ফেরে গোটা দল । 


এরপর কলকাতা ব্যাট করতে নামলে দেখা যায় উল্টো ছবি । কলকাতার হয়ে প্রথম ম্যাচ খেলতে নামা ভেঙ্কটেশ আইয়ারের ব্যাটিং করিশমায় মাতে দুবাইয়ের পুরো স্টেডিয়াম । সঙ্গে শুভমন গিলের চোখধাঁধানো ব্যাটিং । এই দুই ব্যাটসম্যান মিলেই একার হাতে ছোট্ট লক্ষ্যের কাছে পৌঁছে দেয় কলকাতাকে । ফলে ১০ ওভার বাকি থাকতে ৯ উইকেটে জিতে সোজা পাঁচ নম্বরে উঠে এলো কলকাতা । 


ম্যাচের পরে উচ্ছ্বসিত শাহরুখ খান ও তাঁর ছেলেরা । তবে রাস্তা যে আরো কঠিন তা মানছেন সকলে । সেমিফাইনালের রাস্তা পরিষ্কার করতে হলে এখনো বাকি ৬ ম্যাচের মধ্যে অন্তত ৪ টি জিততেই হবে । তবে , কালকের এই পারফরম্যান্স এ কলকাতার ফ্যানেরা হে নতুন করে আশা দেখতে চালু করেছে তা বলা যায় ।