কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

Lal kila

আজ ৭৫তম স্বাধীনতা দিবস উপল্লখে প্রধানমন্ত্রীর ভাষন

Current India Features Politics

আজ দেশের ৭৫তম স্বাধীনতা দিবস। প্রতি বছরের মত এই বারেও দেশ জুড়ে পালন করা হচ্ছে এই দিন টি।

প্রতি বছরের মত আজ লালকেল্লায় পতাকা উত্তোলন করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকাল সাড়ে সাতটার সময় এবং তার পরে রাখলেন ভাষন। এই ভাষনে তিনি দেশের বিভিন্ন রকম বিষয়ে কথা রাখলেন তিনি এবং তার সাথে কিছু মহাপুরুষ দের বলা কিছু কথা অনুসরণ করার কথা বলেন তিনি।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

প্রথমে তিনি উল্লেখ করেন স্বামী বিবেকানন্দের বানীঃ প্রধানমন্ত্রী বলেন দেশের উন্নতির জন্য আমাদের সকল কে একসাথে কাজ করতে হবে। তার পর তিনি বলেন স্বামী বিবেকানন্দের বাণী কে অনুসরন করে আমাদের একসাথে এগিয়ে যেতে হবে।

তার পর প্রধানমন্ত্রী শুরু করেন নিজের বক্তব্য, তিনি বলেন আমাদের সরকারের লক্ষ্য কৃষি উন্নতির উপর বিশেষ করে নজর দেওয়া। যেই ভাবে দেশের করনা পরিস্তিথি রুখতে দেশের বিজ্ঞানিরা এক ভাবে কাজ করে চলেছেন আমাদেরও তাদের মত এই ভাবে কাজ করতে হবে তবেই আমরা এগিয়ে যেতে সক্ষম হব।

এছাড়াও তিনি লাদাখ ও জম্মু কাশ্মীরের নিয়েও কথা বললেন।প্রধানমন্ত্রী বলেন জম্মু কাশ্মীর বা লাদাখ এই জায়গা গুলি আমাদের দেশের একটি সংবেদনশীল এলাকা। আমাদের লক্ষ হচ্ছে এই জায়গা গুলি তে বিশেষ ভাবে ধেয়ান দেওয়া । যাতে সেখানে মানুষের জন্য উন্নতি করা যায়।

দেশের ৭৫তম স্বাধীনতা দিবসের দিনে পতাকা উত্তোলন করার পর প্রধানমন্ত্রী নিজের ভাষন রাখলেন।সেখানে তিনি নিজের মনের কথা প্রকাশ্যে রাখেন। তিনি বললেন, দেশের সমস্ত স্তরের মানুষজন কে নিয়ে একসাথে চলাই তার লক্ষ্য। এই দেশের প্রতিটা মানুষেরই বিকাশ চান তিনি।