কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

আদর্শগত বিরোধ নয় : প্রার্থী হতে না পেরেই বিজেপি ছাড়লেন সিরিয়াল তারকা সুমন

Current India Entertainment Features Politics

‘জন্মভূমি’ সিরিয়ালেই প্রথম মুখ দেখিয়েছিলেন। তারপর থেকে বেশ কিছু বাংলা সিরিয়ালেও অভিনয় করেছেন। এখন বিজেপি ছাড়ার সুবাদে আবার তিনি খবরের শিরোনামে। তিনি অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়।

কেন বিজেপি ছাড়লেন সুমন?
মঙ্গলবারই সংবাদ মাধ্যমে সেকথা মেলে ধরলেন। তবে তার স্পষ্ট স্বীকারোক্তি এটাই প্রমাণ করে রাজনৈতিক মতাদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি আদৌ রাজনীতিতে আসেননি।
তিনি নিজে মুখেই বলেছেন, ” ২০১২ সালে যখন কেউ বিজেপি করতোনা, সেইসময় দলে যোগ দিয়েছিলাম। এখন দল বড় হয়েছে তাই আমাদের মতো মানুষের আর গুরুত্ব নেই। তাই বিরক্ত হয়েই ইস্তফা দিয়েছি”।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


এই বক্তব্যে ‘আমাদের মতো’ বলে তিনি আর কাকে কাকে মনে করছেন সেটা যদিও পরিস্কার নয়। তবে প্রসঙ্গত জানা গেল নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার আগেই সুমন বিজেপি দলে যোগ দিয়েছিলেন। সঙ্গে আরও অনেক ‘টলি’ তারকাও যোগ দিয়েছিলেন। তাদের কথাই কি ইঙ্গিতে বলতে চেয়েছেন সুমন?


বিজেপির কালচারাল সেলের আহ্বায়ক সদস্য সুমন বন্দ্যোপাধ্যায় ২০১৬র বিধানসভা নির্বাচনে মালদার ইংরেজবাজার কেন্দ্রে প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন এবং হেরে গেছিলেন।

পরেরবার অর্থাৎ ২০২১ সালে আর টিকিট পাননি। বিজেপি থেকে আরও অনেক ‘টলি’ তারকা ভোটে দাঁড়িয়েছিলেন সেবার। খুব স্বাভাবিক ভাবেই সুমনের মনে ক্ষোভ জমা ছিলই। এবার ‘দলবদলের’ হিড়িক উঠতেই তিনিও দল ছাড়বার সিদ্ধান্ত নিলেন। কোনো রাখঢাক না করে স্পষ্ট জানিয়ে দিলেন — দল গুরুত্ব দিচ্ছেনা, অর্থাৎ প্রার্থী করছেনা, তাই এই সিদ্ধান্ত।

অন্য দলে যোগ দিচ্ছেননা বলেই জানিয়েছেন সুমন বন্দ্যোপাধ্যায়। বরং একটি সুখবর দিয়েছেন। বলেছেন, এবার তিনি নিজের কাজে মন দেবেন।