কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

আপনিও পারেন প্রমোদতরীতে নয়মাস রাজকীয় বিশ্বভ্রমণ করতে!

Current India Entertainment Features International

বিশ্বভ্রমণ করা তো দূরের কথা।কিছুদিন আগে ঘরের বাইরেই বেরোনতে ছিল বিধি নিষেধ।সাধারণ ভ্রমণের কথা পর্যন্ত ভাবতেও পারা যায় নি।অতিমারি আবহে এই বিশ্ব ঘুরে দেখার অনুমতি পর্যন্ত ছিল না। ভ্রমণপিপাসুদের জন্য এই বার চমৎকার সুযোগ নিয়ে এল একটি ভ্রমন সংস্থা।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ক্যারিবিয়ান প্রমোদতরী লাইন’ সেরেনেড,এইটি একটি প্রমোদতরী সংস্থা। প্রমোদতরীই এ বার অতিমারির সময়ে ঘুরে না বেড়ানোর ঘাটতি পূরণ করতে চলেছে। দীর্ঘ ন’মাস ধরে বিশ্ব ঘুরে দেখার সুযোগ করে দিচ্ছে তারা।দিন ক্ষণ এখনও স্থির না হলেও সংস্থার তরফে জানানো হয়েছে, ২০২৩-এর ডিসেম্বরে মিয়ামি থেকে যাত্রা শুরু করবে ওই প্রমোদতরী।
২৭৪ দিন ধরে বিভিন্ন দেশ ঘুরে ২০২৪-এর সেপ্টেম্বরে ফ্লোরিডায় ফিরে আসবে প্রমোদতরীটি।ফ্লোরিডাই হবে শেষ গন্তব্য ।
ক্যারিবিয়ান ইন্টারন্যাশনালের প্রেসিডেন্ট মাইকেল বেইলে একে ‘দ্য আল্টিমেট ওয়ার্ল্ড ক্রুজ’ বলে অভিহিত করেছেন। প্রমোদতরীটিকে যার ১৩টি ডেক রয়েছে। অন্তত আড়াই হাজার যাত্রী ধরবে এতে।
মিয়ামি থেকে রওনা দেওয়ার পর নির্দিষ্ট সময়সূচি অনুযায়ী বিভিন্ন গন্তব্যে দাঁড়াবে প্রমোদতরীটি।

উল্লেখযোগ্য কিছু গন্তব্যের মধ্যে রয়েছে আর্জেন্তিনার ইগুয়াজু জলপ্রপাত, ব্রাজিলের রিও দি জেনেইরো। এ ছাড়া মধ্য এবং দক্ষিণ আমেরিকারও নানা জায়গায় নোঙর করবে এই প্রমোদতরী।বিশ্বের বিভিন্ন দেশে গিয়ে সে সব দেশের কিছু দর্শনীয়ন পর্যটন কূল দেখাবে তারা। সেই তালিকায় রয়েছে তাজমহল, চিনের প্রাচীর এবং গিজার পিরামিড।


বছরের ন’মাসের জন্য কেউ যদি টিকিট কাটেন, তা হলে তাঁর খরচ হবে ৬৬ হাজার থেকে এক লক্ষ ১২ হাজার ডলারের মতো। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৫০ লক্ষ থেকে ৮৪ লক্ষ টাকা।
প্রমোদতরী রওনা দিতে এখনও দু’বছর, ইচ্ছা থাকলে যত তাড়াতাড়ি সম্ভব টিকিট কেটে ফেলুন।