কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

madan mitra

আসছে মদন মিত্রের বায়োপিক ! প্রধান চরিত্রে কি শ্বাশত

Current India Features Politics

রাজনীতিতে মদন মিত্রের নাম যে সর্বদা প্রচারের আলোয় থাকে তা অনস্বীকার্য । তৃণমূলের এই নেতা কোনো অভিনেতার চেয়ে যে কম যান না তা বলা বাহুল্য । আর এবার সেই মদন মিত্রের জীবনী নিয়েই আসতে চলেছে বায়োপিক । তবে প্রধান চরিত্রে কি শ্বাশত ? এই সম্পর্কে জেনে নিন অজানা তথ্য । 
জানা যাচ্ছে , মদন মিত্রের জীবনী নিয়ে বায়োপিক করার সিদ্ধান্ত নিয়েছে টলিউড পরিচালক রাজা চন্দ ।

এই সম্পর্কে মদন মিত্রের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন , ” গত দু’বছর ধরে বায়োপিক করার চাপ ছিলো । তবে আমি কামারহাটি রায়ের জন্য অপেক্ষা করছিলাম । কলেজ জীবন থেকে আজ পর্যন্ত ভোটে জেতা , মেসি-ব্রাজিল টিমকে নিয়ে আসা, কালও থাকবে ভালর সঙ্গে । জীবনে সব খোলা রাখা উচিত । ” 
রাজনীতিতে মদন মিত্রের যাত্রা এককথায় অনবদ্য ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

কলেজ জীবন থেকে তৃণমূলের সাথে ওতপ্রোতভাবে জড়িত তিনি । তারপর দলের হয়ে বিধায়ক হওয়া থেকে শুরু করে জেল খাটা , মানুষের জন্য কাজ থেকে নিজের মিউজিক ভিডিও লঞ্চ এসবের মাধ্যমে অসংখ্য মানুষের ভালোবাসা কুড়িয়েছেন তিনি । এবার সিনেমার পর্দায় তাঁর জীবনী দেখানো হবে । মুভিতে কি দেখানো হবে সে বিষয়ে মদনবাবু জানান , ” স্ত্রী একজন থাকলেও নায়িকা কিন্তু অনেকে থাকবে । আমারও ইচ্ছা বায়োপিকে অভিনয় করার । সারদা-নারদ এই সব থাকবে ।  আমার জীবন খোলা বইয়ের মত । ”