কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

SRK

আসতে চলেছে শাহরুখ খানের অ্যাকশন মুভি! ডবল রোলে মাতাতে আসছেন বলিউডের বাদশা

Current India Entertainment Fashion Features

শাহরুখ খানের মুভি আসবে আর দর্শকের উন্মাদনার সীমা ছাড়াবে তা অনস্বীকার্য । নব্বই দশকের বাজিগর থেকে শুরু করে সিনেমা যাত্রাপথে বহু সুপারহিট মুভি উপহার দিয়েছেন কিং । তবে ‘ জিরো ‘ মুভি বক্স অফিসে ফ্লপ করার পর বহুদিন পর্দায় শাহরুখের কোনো মুভি রিলিজ করেনি ফলে দর্শকদের অপেক্ষা দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে তা বলা বাহুল্য । এবার সেই অপেক্ষারই অবসান হতে চলেছে এবং সেই সুখবর নিয়ে হাজির আমরা । 


শাহরুখ বর্তমানে বিদেশে রয়েছেন ‘ পাঠান ‘ ছবির শুটিং এর জন্য । মুভিতে তাঁর সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম । এই মুভিটির বাজেট ইতিহাস তৈরি করবে বলে সূত্রের খবর । ফলে ‘ পাঠান ‘ এর শুটিং শেষ করে শাহরুখ চাইছেন নতুন মুভিতে হাত দিতে । জানা গেছে , বছরের শেষ দিকে চালু হতে পারে এই মুভির শুটিং । দক্ষিণী ছবির ডিরেক্টর atlee এর ডিরেকশনে শুরু হবে এই মুভি ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

জানা যাচ্ছে , ডবল রোলে ধরা দিতে চলেছেন কিং এবং অ্যাকশনে ভরপুর এই মুভিতে শাহরুখের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নয়নতারা কে । 
বর্তমানে , পাঠান মুভির সঙ্গে atlee এর অ্যাকশন মুভি আবার আমির খানের ‘ লাল চাড্ডা’ নামক মুভিতে স্পেশাল চরিত্রে ও দেখা যাবে শাহরুখকে । ফলে কোটি কোটি দর্শক যে পর্দায় শাহরুখের অভিনয় দেখার অপেক্ষায় থাকবে তা বলা যায় ।