nusrat jahan

নুসরাত যে সন্তানসম্ভবা সেই খবর সকলেরই জানা আছে। কিন্তু এবার ইয়াশ ও নুসরাতের জিবনে এসেছে এক নতুন সদস্য।

গত কাল ইন্সটাগ্রাম স্টরি তে নুসরাত একটি পোস্ট দেয় যেখানে ঘরের করিডরে বসা একটি বুলদডগের ছবি। যেখানে ক্যাপ্সন ” হ্যাপি আস ” ।

VoiceBharat News nusraaterkutta

কিন্তু বিষয় টি হল ঠিক এরকমই বুলডগ আছে ইয়াশের কাছেও। তবে কি এটি ইয়াশের বুলডগ বলে ধরা যেতে পারে?

VoiceBharat News 209012900 502769014341168 675678355240623225 n

ইয়াশের সাথেও বেশ কয়েকবার দেখা যায় এই বুলডগ টিকে। যার ছবি ইয়াশ নিজেই বেশ কয়েকবার ইনস্টাতে আপলোড করেছেন। তবে কি এই ছবিটি পোস্ট করে ইয়াশ দাসগুপ্ত কে তাঁর জীবনে মান্যতা দিয়েছেন এই কি প্রকাশ্যে জানিয়ে দিতে চাইলেন নুসরাত!

ঠিক এমন টাই মনে করছেন টলিউড সহ নুসরত ও ইয়াশের ভক্তরা । তবে বিগত কয়েক মাস ধরেই নুসরাত কে নিয়ে যা চলছে নুসরাত ও নিখিলের বিয়ে হয়েছে কি না! নুসরাতের গর্ভে যে সন্তান রয়েছে তার বাবা আসলে কে ? এই সব নিয়ে তোলপার টলিপাড়া। এরই মধ্যে ইয়াশ কে তাঁর জীবনে প্রকাশ্যে সামিল করেছেন এই কথা পরোক্ষ ভাবে ইনস্টাগ্রামের মাধ্যমে জানিয়ে দেন টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান।

তবে এই বিষয় গুলি নিয়ে কোনো রকম জটিলতার সৃষ্টি করতে চান না তারা দুইপক্ষই। তবে আপাতত একটি সুখী গৃহিণী হওয়ার সপ্ন দেখছেন নুসরাত।সেপ্তেম্বের এ মা হতে চলেছেন নুসরাত জাহান। এই কথা প্রকাশ্যে আসতেই হইচই নেটি দুনিয়ায়। কেও তাকে সুবেচ্ছা জানাচ্ছে আবার কেও কটুক্তিকর মন্তব্য করছে। তবে এসব নিয়ে বেশি কিছু ভাবছেন না নুসরাত। মনতো আর কারো কথা মানে না ! নিজের জীবনের কাছের মানুষদের নিয়েই সুস্থভাবে জীবন কাটাতে চান তিনি।

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com