কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

tmc

উপনির্বাচনের দিন ঘোষণা, কবে হবে ভবানীপুরের ভোট

Current India Features Politics

শেষপর্যন্ত ঘোষণা করা হলো উপনির্বাচনের দিনক্ষণ  । এতদিন ধরে নাটক চলার পর সেই নাটক হাইকোর্টে গড়ানোর আগেই দিন স্থির হলো ভোটের । কবে হবে সেই ভোট জানেন কি ? 
বিধানসভায় তৃণমূলের একপেশে জয় লাভের পরও শান্তিতে ছিলোনা শাসকদল ।

কারণটা স্বয়ং মমতা ব্যানার্জিকে নিয়েই । সারা বাংলা জুড়ে তৃণমূলের ঝড় উঠলেও নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে পর্যুদস্ত হোন মমতা । ফলে ৬ মাসের মধ্যে কোনো কেন্দ্র থেকে জিতে না আসলে মুখ্যমন্ত্রী পদে যে দিদি বিরাজমান হবেননা তা ভালোভাবেই বোঝে তৃণমূল । তাই , ৭ টি কেন্দ্রে বিশেষত দিদির কেন্দ্র ভবানীপুরে উপনির্বাচন করা নিয়ে চলতে থাকে নাটক । শাসকদলের ভোট করা নিয়ে চাপ অন্যদিকে বিরোধীদের কটাক্ষ মাঝে জমে ওঠে রাজ্য রাজনীতির খেলা ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

খেলা শেষে হাইকোর্টে গড়ায় এক আইনজীবীর দ্রুত ভোট করানোর আর্জি নিয়ে । ৮ ই সেপ্টেম্বর শুনানি হওয়ার কথাও থাকে । তবে সেই শুনানির পূর্বেই আজ উপনির্বাচনের দিন হয়ে গেলো ফাইনাল । 
সূত্রের খবর , আগামী ৩০ শে সেপ্টেম্বর তিনটি কেন্দ্রে ভোটের ঘোষণা করা হয়েছে । জানা যাচ্ছে , ৩০ তারিখ ভবানীপুর , সামরেশগঞ্জ ও জঙ্গিপুরে ভোট হতে চলেছে । যার ফলঘোষণা হবে ৩ রা অক্টোবর । এখন , এই ভোটের দিকে তাকিয়ে রয়েছে  সারা বাংলা তা বলা যায় ।