আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

উপনির্বাচনের মঞ্চ কাঁপাবে Rap star মদন মিত্রর নতুন গান

Current India Entertainment Features Politics

বিন্দাস মেজাজের রঙিলা বিধায়ক মদন মিত্র আবার খবরে। এবার হাজির তাঁর Rap song নিয়ে। উপনির্বাচনে ভোটের প্রচারে বাংলার ঘরে ঘরে পৌঁছে দিলেন দিদিকে নিয়ে বাঁধা নতুন গান ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’।

ফেসবুকে লাইভ ভিডিও থেকে শুরু করে শরীর চর্চার ছবি, দরাজ গলায় গান থেকে টলিনায়িকাদের নিয়ে মাতামাতি সবেতেই আলোচনায় থাকেন কামারহাটির বিধায়ক এই মজাপ্রিয় মানুষটা।


সম্প্রতি তাঁকে নিয়ে বায়োপিক তৈরির ইচ্ছা প্রকাশ করেছেন ২জন পরিচালক। প্রথম জন রাজা চন্দ, দ্বিতীয় জন রাজর্ষি দে।  তাই এ মূহুর্তে ‘কালারফুল’ মদনের কালারের ঝলক কিছু বেশি। সেই রঙিন বেশেই আবার ক্যামেরায় দেখা দিলেন তিনি –ঝিঙ্কু রিহার্সালের রেকর্ডিং ভিডিওতে। পরনে মমতারই উপহার দেওয়া কালো কুর্তা হলুদ উত্তরীয়। আর চোখে তো রয়েছেই চিরচেনা সেই সানগ্লাস!

এই Rap গানে থাকছে বিভিন্ন আঙ্গিকের মিশ্রণ। বিধান সভার আগে তাঁর বিখ্যাত ‘ওহ্ লাভলি’র রেশও থাকছে যেমন, তেমনি  প্রিলিউড হিসেবে ‘জাগো তুমি জাগো ‘ রীতিমতো ইঙ্গিতবাহী। বাকি কথাগুলোরও তুলনা নেই।  “ভবানিপুর টু কামারহাটি/ দিদির হাত ধরেই সামনে হাঁটি/ আব বাংলার বেটিয়ার দিল্লী ঘাঁটি/ লাগ লাগ লাগ লাগ দাঁতকপাটি ” চরম মন মাতানো লিরিকস্, বিরোধীদের কাছে অবশ্য হাড় জ্বালানো মনে হতে পারে। আর সেটাই তো চাইছেন এই জোশিলা Rap শিল্পী।

এই গান গেয়েই প্রচার শুরু করলেন মদন মিত্র। প্রচারে গান গাওয়া শুধু নয়,উপস্থিত জনতার হাতে হাতে গোলাপ ফুল তুলে দেন। এবং  দিলখোলা মেজাজে প্রকাশ্যেই জানান “ইচ্ছে করছে মমতা ব্যানার্জীর চলার পথে গোলাপের পাপড়ি বিছিয়ে দিই”।
দিদির প্রচার যে তাঁর কাছে মহাষ্টমীর সমান, সেটাও জানাতে ভুললেননা ফ্যাশন সচেতন বিধায়ক। পূজো উপলক্ষে দিদির দেওয়া পোশাকটাকেই তাই বেছে নিয়েছেন ।

‘বাংলার বেটিয়া’ মমতাকে নিয়ে মদনের এই অভিনব গানপ্রচার আগামীর ‘দিল্লীর ঘাঁটি’ র লক্ষ্যে কতটা সহায়ক হয়, আর তা দেখে সত্যিই বিরুদ্ধ শ্রোতাদের ‘দাঁত কপাটি ‘ লেগে যায় কিনা সেটাই এখন দেখার। আপাতত উপনির্বাচন,  সঙ্গে রঙিন মদনের দেদার মনোরঞ্জন ‘ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি’ দোলাচ্ছে বৈকি!