কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

এবার ফিরহাদ হাকিমের ঘোষণা নিয়ে তোলপাড় রাজনৈতিক মহল : একি শোনালেন তিনি

Current India Features Politics

বিজেপি থেকে দলছুট অব্যাহত । বিশেষ করে উপনির্বাচনে হারের পর দল ছেড়ে তৃণমূলে যোগদান ঠেকাতে পারছেনা বিজেপি। মুকুল রায় , বাবুল সুপ্রিয় তো গেলেনই, সাথে সাথে চলে গেলেন একঝাঁক নেতা। জল্পনাকে সত্যি করে পুরোনো দলে ফিরে গেলেন সব্যসাচী দত্ত। আর ঠিক এই পরিস্থিতিতে দাঁড়িয়ে তৃণমূল নেতা ফিরহাদ হাকিম যা শোনালেন তাতে সম্প্রতি হইচই পড়ে গেছে রাজনৈতিক মহলে।

পশ্চিমবঙ্গের মন্ত্রী তথা তৃণমূলের সক্রিয় সৈনিক ফিরহাদ হাকিম দলছাড়ার প্রক্রিয়ায় আরও জলঘোলা করলেন। সংবাদ মাধ্যমে তিনি জানিয়েছেন, “বিজেপির অনেক নেতাই তৃণমূলে যোগ দেওয়ার জন্য আবেদনপত্র দিয়ে রেখেছে। সমস্ত অ্যাপ্লিকেশন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাঠানো হয়েছে। অভিষেকই ঠিক করবেন কাকে কবে দলে নেওয়া হবে”।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

আর এর পরেই চমক লাগিয়ে দেন ফিরহাদ হাকিম। যা তিনি প্রকাশ্যে ঘোষনা করলেন তাতে ইতিমধ্যেই রীতিমতো গুঞ্জন শুরু হয়ে গেছে।


তৃণমূল কংগ্রেস ছেড়ে যারা একসময় বিজেপিতে গিয়েছিলেন তারা একে একে ফিরে এসেছেন। সেকথা আরও একবার মনে করিয়ে দিয়ে তিনি বলেছেন, “কিছুদিন পর বিজেপি থেকে এমন একজন আসবে, যার কথা আপনারা চিন্তাও করতে পারবেননা”।


যিনি আসবেন তিনি তৃণমূল ছুট নন, খোদ বিজেপি থেকেই তিনি আসবেন তৃণমূল কংগ্রেসে। এমন ইঙ্গিতও দিয়েছেন ফিরহাদ হাকিম।
স্বভাবতই আলোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। চলছে কানাকানি। কার কথা বলতে চাইছেন ফিরহাদ?
এবার কে আসতে চলেছে তৃণমূলে ?


প্রশ্ন করা সত্ত্বেও ভাঙেননি। সাসপেন্স আগাগোড়া বজায় রেখে ফিরহাদ হাকিম বলেছেন, “আমি এখনই নাম বলতে চাইছিনা। অপেক্ষা করুন। জানতে পারবেন”।
প্রকাশ না করলেও ফিরহাদ হাকিমের মন্তব্যে বিজেপি নেতারাও  অস্বস্তিতে পড়েছেন। মনে হয় তারাও ভাবতে পারছেননা –এবার কার পালানোর পালা!