কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

wb train

করোনার নতুন গাইডলাইন এলো সামনে,ট্রেনের কোন কোন ভাগে ছাড় দিলো সরকার

Current India Economy Features Health

করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকে প্রায় চার মাস হতে চললো , লোকাল ট্রেনের চাকা গড়ায়নি বাংলার বুকে । বর্তমানে , সংক্রমণ বেশ কিছুটা নিয়ন্ত্রণে আসলেও ট্রেন ছাড়তে কোনোমতেই রাজি নয় দিদি সরকার । নতুন গাইডলাইনে কি কি ছাড় রইলো দেখে নিন । 
৩১ শে আগস্ট শেষ হতে চলেছে করোনার জন্য সরকারের বানানো বিধি-নিষেধ ।

তাই শনিবার ই প্রকাশ্যে আনা হলো করোনার নতুন গাইডলাইন যা ১ লা সেপ্টেম্বর থেকে লাঘু করা হবে এবং চলবে ১৫ তারিখ অব্দি । এক্ষেত্রে অনেকে আশা করেছিল এবারে লোকাল ট্রেন চললেও চলতে পারে কিন্তু সকল আশায় জল ঢেলে এই গাইডলাইনেও বন্ধ রাখা হলো ট্রেনের দরজা । অবশ্য , বাংলায় স্পেশাল ট্রেন এবং অনেক এক্সপ্রেস ট্রেন যে চলছে না তা নয়  কিন্তু মানুষের যে লোকাল ট্রেনে নজর ছিলো তা এখনো বন্ধই রইলো ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

এতে অনেকের রুটি রুজিতে টান পড়লেও সরকার জানিয়েছে , এখনো তৃতীয় ঢেউ এর আশঙ্কা রয়েছে তাই যতদিন না গ্রামাঞ্চলে ৫০% ভ্যাকসিন দেওয়া যায় ততদিন ট্রেন ছাড়া সম্ভব নয় । সরকারের এই ঘোষণাকে সমর্থন জানিয়েছেন বাংলার চিকিৎসক মহল । 
এছাড়াও , বাজার দোকান খোলায় পূর্বের মতো ছাড় থাকলেও সর্বত্র মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে , অফিসের কাজেও নির্দেশ দেওয়া হয়েছে ভ্যাকসিন সম্পন্ন হলে তবেই কাজে যাওয়া যাবে নইলে ওয়ার্ক ফ্রম হোম করতে হবে । কোচিং ক্লাস গুলিতে ৫০% ছাড় দিলেও ১১-৫ টা অব্দি নাইট কারফিউ জারি থাকছে বলে জানিয়েছে সরকার ।