কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

করোনা আক্রান্ত রবি শাস্ত্রী : তার ওপর আক্রমণ করল বিসিসিআই

Current India Features Sports

করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রবি শাস্ত্রী সহ আরও অনেকে।
সময়টা ছিল গুরুত্বপূর্ণ। ১০ সেপ্টেম্বর তারিখেই ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হতে চলেছে ভারত – ইংল্যান্ড টেস্ট সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ। সে ম্যাচে থাকতে পারবেননা হেড কোচ রবি শাস্ত্রী। আরটি-পিসিআর দুটি রিপোর্ট পজিটিভ আসায় আপাতত ১৪ দিনের জন্য নিভৃতবাসে যেতে হচ্ছে তাঁকে।
টিমের বাকি সদস্যদেরও ল্যাটেরাল ফ্লো টেস্ট করানো হয়।


বিরাট কোহলি ও টিমের অন্য সদস্যদের রিপোর্ট নেগেটিভ আসায় তাঁরা ম্যাচে খেলার অনুমতি পেলেও   আক্রান্ত হয়েছেন বোলিং কোচ ভরত অরুন, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেল। ফলে হেড কোচের সাথে বাকি কোচদেরও থাকতে হচ্ছে আইসোলেশনে।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


এই অপ্রত্যাশিত ব্যাপারে স্বভাবতই ক্ষুব্ধ বিসিসিআই। বোর্ডের অভিযোগ, বারণ করা সত্ত্বেও বিরাট ও রবি শাস্ত্রী  জনসমাবেশে যোগ দিয়েছিলেন। এই সিরিজ শুরুর আগেই লিখিতভাবে দলের সকল সদস্যকে সচেতন করে দেওয়া হয়েছিল, জানান  বোর্ডের সচিব জয় শাহ। সেই নিষেধাজ্ঞা অমান্য করে গত সপ্তাহে রবি শাস্ত্রী এবং বেশ কিছু ভারতীয় ক্রিকেটার লন্ডনের একটি বইপ্রকাশ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।


ওই অনুষ্ঠানের ছবিও সংগ্রহ করেছে বোর্ড। তদন্ত করে দেখছে তারা।
এই জনসমাবেশে অংশ নেওয়াটাই কাল হলো শাস্ত্রীসহ অন্যান্যদের। দলের ক্যাপ্টেন ও কোচের দিকে কার্যত দায়িত্বজ্ঞানহীন আচরণের সপক্ষেই আঙুল উঠেছে।


বিসিসিআই সূত্র জানাচ্ছে প্রয়োজনে বিরাট ও শাস্ত্রীর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হতে পারে। দলের প্রসাশন আধিকারিক গিরীশ দোংরেকেও প্রশ্নতীরে বিদ্ধ করছে বিসিসিআই।