কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

serial actress

কলকাতা থেকে মুম্বই পাড়ি ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘কোয়েল’ ওরফে সিমরন উপাধ্যায়ের

Entertainment Features

কলকাতা থেকে মুম্বই পাড়ি দিলেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘কোয়েল’ , সিমরন উপাধ্যায় । অনুরাগ বসুর পরিচালনায় অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি । জানা যাচ্ছে, অনুরাগ বসুর একটি বিজ্ঞাপনী ছবিতে কাজ করেছেন সিমরন । ফলে বেশ উচ্ছ্বসিত টেলি পাড়ার অভিনেত্রী।
সিমরনের কথায়, ” অডিশন দিয়ে বহু জনের মধ্যে থেকে আমাকে বেছে নেওয়া হয়েছে ।

” অনেক ছোট বয়স থেকেই অভিনয় করেন সিমরন । ছোট পর্দায় বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাংলায় পর এবার মুম্বই পাড়ি দিলেন তিনি। 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ । ৪ বছর ধরে চলেছে এই ধারাবাহিক। দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন ‘জবা’ আর ‘পরম’। ধারাবাহিকে তাঁদের মেয়ের চরিত্রে অভিনয় করেন ‘কোয়েল’ ওরফে সিমরন।  পর্দায় মা জবার পদচিহ্ন অনুসরণ করে আইন নিয়ে পড়াশোনা করে সে। একাধিক আঞ্চলিক ভাষাতেও তৈরি হয় এই ধারাবাহিক। এবার পর্দার কোয়েল বাস্তবে পাড়ি দিলেন মুম্বই। এখন তাঁর অভিনয় দেখার জন্য ফ্যানেরা যে অপেক্ষা করছে তা বলা যায় ।