soumitra

বেশ কিছু সময় ধরেই মনমালিন্য দেখা গিয়েছে রাজ্যে বিজেপি নেতৃত্বদের মধ্যে। এরই মধ্যে ঘি ঢালার কাজ করেছে সৌমিত্র খাঁ এর ফেসবুক লাইভে এসে দেওয়া কিছু বক্তব্য।

কেন্ত্রিয় মন্ত্রীর তালিকায় নাম না থাকায় নিজের দল ভারতীয় জানতা পার্টির ও রাজ্যে বিরধী দলের জননেতা শুভেন্দু অধিকারীর উপর ক্ষোভ প্রকাশ করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

বিগত কয়েক দিন ধরেই ফেসবুকে লাইভের মাধ্যমে তিনি নিজের ক্ষোভ প্রকাশ করতে থাকেন,যার ফলে রাজ্যে বিজেপির নিজেদের মধ্যে গোষ্টি দ্বন্দের বিষয় কিছু টা হলেও সম্মুখে আসে সকলের সামনে।

গত শুক্রবার রাতে তিনি একটি পোস্ট লেখেন ফেসবুক মাধ্যমে। যেখানে তিনি বলেন ‘জল’ ও ‘দুধের’ অম্ল মধুর বন্ধুত্বের গল্প। এতেই বোঝা যায় স্পষ্ট ভাবে কাউকে ঘুরিয়ে পেঁচিয়ে বিশেষ বার্তা দিতে চেয়েছেন সৌমিত্র। এই দুধের ও জলের মধ্যে অম্ল টি কে সেটা প্রকাশ্যে জানা জায়নি। এই পোস্টে ক্যাপস্ন দেন ” এটাই বাস্তব”।

https://www.facebook.com/saumitrakhanOfficial/photos/a.2403438973042811/4099598470093511/

তিনি লিখেছেন জল দুধের সাথে বন্ধুত্ব করে নিজের স্বরূপ ত্যাগ করে, আবার সেই দুধ কে ফোটানো হলে বন্ধুত্বের খাতিরে আগে মরে যেতে হয়।এই বন্ধুত্বের মাঝে কখনই অম্বলতা আস্তে দেবেন না তিনি।

সৌমিত্রের এই ভাবে মুখ খলাতে রাজ্যে বিজেপির অন্তর্দ্বন্দ প্রকাশ্যে এসেছে যা খুব একটা ভালো চোখে দেখেননি রাজ্য বিজেপি নেতৃত্ব।দিলিপ ঘোষ জানান এই ভাবে ফেসবুকে পোস্ট করা রাজ্য বিজেপি নেতৃত্বের কাজ নয়। কিন্তু তাও থেমে থাকেন নি বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

এই পোস্ট দেখে নানা রকম কমেন্ট করে নিজেদের বক্তব্য দেন নেটিজেন রাও। তবে প্রশ্ন এটাই যে এরকম পোস্ট করে কাকে কটাক্ষ করতে চাইছেন সৌমিত্র? কার প্রতিই বা ক্ষোভ তার?

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com