কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

sakib al hasan

কেকেআর জার্সিতে সাকিবের ‘শের আয়া শের’ ভিডিও ভাইরাল! আইপিএলের উন্মাদনা চরমে

Current India Features International Sports

সেপ্টেম্বরে আয়োজিত হতে চলেছে আইপিএল এর দ্বিতীয় ভাগের ম্যাচগুলি আর তার আগে উন্মাদনা তুঙ্গে । আরব সংযুক্ত আমিরশাহী তে বল পড়ার আগেই ঢাকে কাঠি পড়ে গেলো কেকেআর এর প্লেয়ার সাকিবের নতুন প্রকাশিত ভিডিও তে । পোস্ট হওয়ার সাথে সাথেই কিছু মুহূর্তে ভাইরাল হলো ভিডিও আর কলকাতা এবং বাংলাদেশ সকল ফ্যানদের মধ্যে উত্তেজনা উঠলো চরমে । 

এবারের আইপিএলের প্রথম ভাগে কেকেআর এর দল গঠন নিয়ে বেশ সমালোচনা হয় ; ভুল প্লেয়ার কেনা থেকে শুরু করে দল নির্বাচন সবই যেন বিতর্কিত থাকে । সেই বিতর্কের মাঝেই ৩.২০ কোটি টাকার বিনিময়ে কলকাতার জার্সি পড়ে আবারো মাঠে নামতে দেখা যায় ওপার বাংলার ক্রিকেটার সাকিব আল হাসানকে । তবে বিশ্বের শ্রেষ্ঠ অলরাউন্ডার যে দারুন ফর্মে ছিলেন তা বলা ভুল কারণ ৩ ম্যাচ থেকে মাত্র ৩৮ রান ও ২ টি উইকেট নেন তিনি । ফলে পরবর্তী সময়ে মাঠের বাইরে বসে থাকতে হয় তাঁকে । যদিও এসব এখন অতীত । বর্তমানে বেশ খোশমেজাজে সাকিব । সম্প্রতি , অস্ট্রেলিয়া সফরে তাঁর দুর্দান্ত পারফরম্যান্স বিশ্বে সকলের নজর কাড়ে । সেই ফলের ওপর ভর করে সিরিজ ও যেতে বাংলাদেশ । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

এখন , হিন্দির ফেমাস গান ‘ ভাগ ভাগ ভাগ আয়া শের আয়া শের ‘ গানের ভিডিও করে ভাইরাল সাকিব । ২৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে কেকেআর জার্সিতে ব্যাটিং ও বোলিংয়ে মেতে সাকিব আল হাসান । দর্শকে ভালোবাসাও দিয়েছে তাঁকে । এখন দেখার , প্রথম ভাগে ৭ ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে ৭ তম স্থানে থাকা কলকাতা এবারে ঘুরে দাঁড়াতে পারে কিনা এবং সাকিবের জাদু ম্যাচে দেখা যায় কিনা সেই দিকেই তাকিয়ে থাকবে অসংখ্য কলকাতার ফ্যান ।