sakib al hasan

সেপ্টেম্বরে আয়োজিত হতে চলেছে আইপিএল এর দ্বিতীয় ভাগের ম্যাচগুলি আর তার আগে উন্মাদনা তুঙ্গে । আরব সংযুক্ত আমিরশাহী তে বল পড়ার আগেই ঢাকে কাঠি পড়ে গেলো কেকেআর এর প্লেয়ার সাকিবের নতুন প্রকাশিত ভিডিও তে । পোস্ট হওয়ার সাথে সাথেই কিছু মুহূর্তে ভাইরাল হলো ভিডিও আর কলকাতা এবং বাংলাদেশ সকল ফ্যানদের মধ্যে উত্তেজনা উঠলো চরমে । 

এবারের আইপিএলের প্রথম ভাগে কেকেআর এর দল গঠন নিয়ে বেশ সমালোচনা হয় ; ভুল প্লেয়ার কেনা থেকে শুরু করে দল নির্বাচন সবই যেন বিতর্কিত থাকে । সেই বিতর্কের মাঝেই ৩.২০ কোটি টাকার বিনিময়ে কলকাতার জার্সি পড়ে আবারো মাঠে নামতে দেখা যায় ওপার বাংলার ক্রিকেটার সাকিব আল হাসানকে । তবে বিশ্বের শ্রেষ্ঠ অলরাউন্ডার যে দারুন ফর্মে ছিলেন তা বলা ভুল কারণ ৩ ম্যাচ থেকে মাত্র ৩৮ রান ও ২ টি উইকেট নেন তিনি । ফলে পরবর্তী সময়ে মাঠের বাইরে বসে থাকতে হয় তাঁকে । যদিও এসব এখন অতীত । বর্তমানে বেশ খোশমেজাজে সাকিব । সম্প্রতি , অস্ট্রেলিয়া সফরে তাঁর দুর্দান্ত পারফরম্যান্স বিশ্বে সকলের নজর কাড়ে । সেই ফলের ওপর ভর করে সিরিজ ও যেতে বাংলাদেশ । 

এখন , হিন্দির ফেমাস গান ‘ ভাগ ভাগ ভাগ আয়া শের আয়া শের ‘ গানের ভিডিও করে ভাইরাল সাকিব । ২৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে কেকেআর জার্সিতে ব্যাটিং ও বোলিংয়ে মেতে সাকিব আল হাসান । দর্শকে ভালোবাসাও দিয়েছে তাঁকে । এখন দেখার , প্রথম ভাগে ৭ ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে ৭ তম স্থানে থাকা কলকাতা এবারে ঘুরে দাঁড়াতে পারে কিনা এবং সাকিবের জাদু ম্যাচে দেখা যায় কিনা সেই দিকেই তাকিয়ে থাকবে অসংখ্য কলকাতার ফ্যান ।