আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

কৈলাসকে ঘৃণা করি : এবার সরাসরি আক্রমণ তথাগতর

Current India Features Politics

কিছুদিন আগেই কৈলাশ বর্গীয়কে কুকুরের সাথে তুলনা করেছিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। প্রথমে ফেসবুকে ভোডাফোনের বিজ্ঞাপনে ব্যবহৃত ‘পাগ’ কুকুরের ছবির পাশে কৈলাশের ছবি রেখে ক্যাপশনে লেখেন “ভোডাফোন আবার কলকাতায় “। যদিও পরে সেই পোস্টটি ডিলিট করে ক্যাপশন ছাড়াই ছবি দুটি আবার পোস্ট করেন। এই নিয়ে বিজেপি শিবিরে শোরগোল ছড়িয়ে যায়। বর্ষীয়ান নেতার রসিকতা মাত্রা ছাড়িয়ে অপমানজনক আক্রমণে পরিণত হয়েছে বলে সমালোচনা করেছেন অনেকেই। তবে এবার আর শুধু রসিকতা নয়। সরাসরি সংবাদ মাধ্যমে বলেই দিলেন “কৈলাশকে আমি ঘৃণা করি।”


আজ রবিবারই মুরলিধর সেন লেনের রাজ্য কমিটির অফিসে তথাগতর মিটিং ছিল বিজেপির নব্য রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে । ওই মিটিং শেষেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, “নানান বিষয়ে আলোচনা হয়েছে। সুকান্তকে রাজ্যের বিজেপি সংগঠন নিয়ে একাধিক পরামর্শ দিলাম”।
এরপর কৈলাশ প্রসঙ্গ উঠতেই চটে ওঠেন প্রাজ্ঞ বিজেপি নেতা। সরাসরি বক্তব্য, “ওকে আমি এখনও ঘৃণা করি।আমার ঘৃণা কমবেনা”।


উল্লেখ্য, সম্প্রতি একটি খবর ছড়িয়েছে কৈলাশ বিজয়বর্গীয় রাজ্য পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত হতে চলেছেন। এ প্রসঙ্গে জানতে চাওয়ার ফলেই প্রবীণ নেতার বাক্যে বিস্ফোরণ। ব্যক্তিগত ঘৃণা জানানোর পাশাপাশি তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, “সংবাদ মাধ্যমে ভুল খবর ছড়িয়েছে। কৈলাশ বিজয়বর্গীয় এ রাজ্যে কোনও দায়িত্বেই আর আসছেনা”।


বিভিন্ন ইস্যুতে দলের ৪ বাছাই নেতার প্রতি জমিয়ে রাখা ক্ষোভের কথা রাজ্যবাসী জানেন। কেডিএসএ, অর্থাৎ কৈলাশ, দিলীপ, শিবপ্রকাশ ও অরবিন্দকে সুযোগ পেলেই বিঁধে আসছেন তথাগত রায়। এবার তা একেবারে সরাসরি আক্রমণের চেহারা নিল।