আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

kbc

‘কৌন বানেগা ক্রোড়পতি ‘ এর হটসিটে ‘ দাদা ‘ সৌরভ গাঙ্গুলী ! অমিতাভ-দাদার জুটির খুনসুটি এলো প্রকাশ্যে

Current India Entertainment Features

একদিকে বাংলার মহারাজা ‘ সৌরভ গাঙ্গুলী ‘ আবার অন্যদিকে বলিউডের লিজেন্ড ‘ অমিতাভ বচ্চন ‘ আর দুজনের যুগলবন্দি টিভির জনপ্রিয় কুইজ শো ‘ KBC ‘ এর মঞ্চে । খবরটি বাংলার বুকে প্রথম প্রকাশিত হলো আমাদের ওয়েবসাইটে । থাকবে অনেক মজার প্ৰশ্ন এবং খুনসুটি ভরা আড্ডা । 


আগামী সপ্তাহে ঘটতে চলেছে টিভির পর্দায় সবচেয়ে বড় আকর্ষণ । অমিতাভ পরিচালিত সোনি টিভির কুইজ শো ‘KBC’ এর মঞ্চে আসতে চলেছেন ভারতের প্রাক্তন ক্যাপ্টেন এবং বাংলার ‘দাদা’ সৌরভ গাঙ্গুলী । রয়েছে আরেক চমক । দাদার সঙ্গে হটসিটে যোগ দিতে আসছেন একদা সতীর্থ এবং ভারতের মারকুটে ওপেনার বীরেন্দ্র সেওয়াগ । ফলে দাদা আর বীরুর জুটি বাইশ গজের পিচের ন্যায় শোয়েও যে ঝড় তুলবে তা বলা যায় । 


প্রোমোতে দেখা যাচ্ছে , অমিতাভের প্রশ্নে দাদা-বীরুর খুনসুটি । সেওয়াগের যেখানে স্ট্রীট ফুড হিসেবে দিল্লির খাবারই পছন্দ সেখানে দাদা একবাক্যে কলকাতার ‘ ফুচকা ‘ কে এগিয়ে রাখছেন  । আর তাতে বিগ বি র মুখে হাসি ফুটতেও দেখা যায় । এরপর লর্ডসে সৌরভের জামা খোলার দৃশ্যটি শো এর স্ক্রিনে ফুঁটে উঠলে অমিতাভ সরাসরি প্রশ্ন করেন , ” ঐ সময় দাদা কি বলেছিলেন ? ” আর সেই সময় লজ্জা পেতে দেখা যায় দাদাকে । 
আগামী সপ্তাহে সকলের চোখ যে টিভির পর্দায় থাকবে তা অনস্বীকার্য । ফলে , দাদা বীরু এবং বিগ বির জুটি যে মনোরঞ্জনের পারদ কতটা তুলতে পারে তা দেখার অপেক্ষায় সকল ভক্তকুল ।