IMG_20211210_233252

সংগোপনেই বিয়ে সারলেন ভিকি-ক্যাটরিনা। যদিও সব তথ্য গোপন রাখতে চাইলেই রাখা যায়না। ঠিক যেমন জানা গিয়েছে আমন্ত্রণ পাননি প্রাক্তন রণবীর কাপুর, এমনকি সলমান খানও বাদ! পাশাপাশি জানা গেল মাধোপুরের ফোর্ট বারওয়ারায় ক্যাটরিনার বিয়ের নিরাপত্তা রক্ষার সম্পূর্ণ দায়িত্বে ছিলেন সলমানেরই বডিগার্ড গুরমিত সিং।

সেকি! যে সলমান এবং তাঁর পরিবারই নিমন্ত্রিতের তালিকায় বাদ, সেই ‘সল্লু’র বডিগার্ডই কিনা ভিকি-ক্যাটরিনার বিয়ে পাহারা দিলেন?


বলিউড মহলে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। তেমনই গুনগুন রব উঠেছিল প্রাক্তন প্রেমিক রণবীরের প্রতিক্রিয়া নিয়ে। সালমানের সঙ্গে বিচ্ছেদ সত্ত্বেও ভালো সম্পর্ক তো ছিলই? তাহলে তিনি বাদ পড়লেন কেন?


সলমান খানই হাত ধরে বলিউডে এনেছিলেন ক্যাটরিনাকে। দুজনের জুটি প্রচুর হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। বলিউডের ব্যাচেলর সলমান খানের সঙ্গে বিয়ে হতে পারে এমনও বলতে শুরু করেছিলেন অনেকেই। শুধু বলা নয়, ভিকি-ক্যাটের বিয়ের কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সলমান-ক্যাটরিনার একটা ভিডিও পর্যন্ত প্রকাশ করে দিয়েছিলেন!

নিচের লিঙ্কে দেখুন

https://www.instagram.com/pinkvilla/reel/CWvgImOqauX/?utm_medium=copy_link


পরে যদিও জানা যায়, সেটা সত্যি বিয়ে নয়, শ্যুটিংয়েরই কোনও দৃশ্যের ভিডিও। যাই হোক, বাস্তবে সে বিয়ে হয়নি। সলমানের সাথে ক্যাটরিনার ভালো সম্পর্ক রয়েছে বলেই সিনে দুনিয়ায় প্রচারিত ছিল। তাহলে তিনি বাদ কেন, সেই দ্বন্দ্বই কাটছেনা। এখানেই ঢুকে পড়বে আরো একজনের নাম, যার প্রসঙ্গ না উঠলে সলমান প্রসঙ্গও অসম্পূর্ণ থেকে যায় , তিনি রণবীর কাপুর।


৭ বছরের প্রেম ক্যাটরিনার সাথে, ঠিক যেসময় সলমানের সাথে বারবার ক্যাটরিনার নাম জড়িয়ে ফেলছিল বলিদুনিয়া, তখনই ফাঁস হয় সে সম্পর্কের কথা। সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, এই সম্পর্কই সবার কাছে প্রমাণ করে দিয়েছিল — সলমানের সাথে ক্যাটরিনার শুধু ভালো সম্পর্ক ছাড়া আর কিছুই নেই; আসল প্রেম তো ছিল রণবীরের সাথে! যে রণবীর কাপুর সময়ের ফেরে আজ প্রাক্তন। স্বাভাবিকভাবে তাই তিনি ক্যাটরিনার বিয়ের আমন্ত্রণ থেকে বাদ।


রণবীরের সাথে ক্যাটরিনার সম্পর্কের কথা একসময় প্রকাশ্যে এলে প্রথমে মেনে নিতে পারেননি সলমান। যদিও সময় সবকিছু ঠিক করে দেয়। সলমান ক্যাটরিনার ভালো সম্পর্ক বরাবরই বজায় ছিল। আজ প্রসঙ্গ নতুন করে খুঁচিয়ে দিল বিয়ের নিমন্ত্রিতদের তালিকা, সেখানে সালমানের নাম ছিলনা? এটা মানা কঠিন হয়ে যাচ্ছে।

সলমান যদিও প্রথমেই জানিয়েছিলেন বিয়েতে উপস্থিত থাকবেন না অন্য কারণে। ব্যক্তিগত বিবাদের সূত্রে বিয়ের ভেন্যু অর্থাৎ যেখানে বিয়ে হচ্ছে, সেখানে যেতে রাজি নন তিনি। কথা ছিল সলমানের দুই বোন অর্পিতা এবং আলভিরা উপস্থিত থাকবেন। কিন্তু সকলকে চমকে দিয়ে দুই বোন প্রকাশ্যেই জানান,’ক্যাটরিনার বিয়েতে সালমানের পরিবারের কোনও সদস্যই আমন্ত্রিত নয়!’


তবে ক্লাইম্যাক্সে সবচাইতে বড় ট্যুইস্ট দিলেন সলমান খানের বডিগার্ড গুরমিত সিং, যিনি সবার কাছে শেরা নামে পরিচিত। মাধোপুর সিক্স সেন্সেস ফোর্টে আয়োজিত ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের সম্পূর্ণ নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। সালমানের বডিগার্ড উপস্থিত , কিন্তু ‘গার্ডের বডি’ অর্থাৎ সলমান খান ও তাঁর পরিবারের কেউই উপস্থিত নেই!
বিয়ের একদিন পরেও গুঞ্জন তাই এখনও চলছে।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com