RJS_1638684218696_1638684227002

শীতের আমেজ সবে আসবে আসবে করছে, মেঘলা আকাশ জুড়ে আদরের আর্দ্রতা। এমন দিনেই হঠাৎ উষ্ণ মূহুর্তে ধরা দিলেন নায়িকা ও পরিচালক জুটি। গানের তালে পা মেলাতে মেলাতে হঠাৎ ঘনিষ্ঠ হয়ে জড়িয়ে ধরলেন পরস্পরকে… ঠোঁটে টোঁট রেখে ছুঁয়ে দিলেন চুম্বন! একটা টেকেই শট ওকে।

প্রেম থেকে বিয়ে , নায়িকা থেকে ইউভানের মা! আরে আরে এসব তো সেই কবেই ঘটে গেছে! তাতে কী? আচমকা এক সন্ধ্যায় কি ভালোবাসা পায়না! আর তাই ক্যামেরকে নো পরোয়া। ঠিক যেন বিয়ের আগের রোম্যান্টিক মুডেই রিক্যাপ দেখালেন টলিউডের এই জুটি।
শ্যুটিংয়ের থেকেও নিবিড় হল ভালোবাসা।

বন্ধুবান্ধবদের সাথে ঘরোয়া পার্টির মজার ফাঁকেই মৃদু হিন্দি গানের সাথে নাচছিলেন দুজনে। রাজ চক্রবর্তীর পরনে ঘন নীল ফুলস্লিভ শার্ট আর ডেনিম জিনস, শুভশ্রীর ডেনিম শটস আর হালকা সবুজ সোয়েট টিশার্টে ঘরোয়া মেজাজ স্পষ্ট। নাচতে নাচতে জড়িয়ে ধরলেন পরপস্পরকে। ডুবিয়ে দিলেন ঠোঁটে ঠোঁট। আর সে দৃশ্য ক্যামেরায় ধরে নিলেন তাঁদেরই বান্ধবী অভিনেত্রী বরখা বিসত। মুম্বইয়ের এই অভিনেত্রী এখন অনুষ্ঠান সূত্রে কলকাতায়। তাঁর ভেঙে যাওয়া বিয়ে সম্পর্কে রূপোলি দুনিয়ায় গসিপের ছড়াছড়ি, তবে রাজ শুভশ্রীর ঘন প্রেম দেখে তিনি মোহিত হয়ে গেছেন এতটাই , যে সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করে দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন ‘এই দুজন মানুষই হল ভালবাসা’। আর নেট দুনিয়ায় সে ছবি ছড়াতেও বেশি সময় লাগেনি।

রাজ শুভশ্রীর ঘনিষ্ঠ ভিডিও এখন রীতিমতো ভাইরাল।
পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ের পর শুভশ্রীকে পর্দায় আর দেখা যাবে কিনা তা নিয়ে টলিপাড়ায় আলোচনার অন্ত ছিলনা। সন্তান ইউভান আসার পর তো আরো চরমে উঠেছিল আলোচনা। নায়িকা শুভশ্রীর মেদবহুল শরীর নিয়ে পাপারাৎজিরা টোনড টিপ্পনীতে ভরিয়ে তুলছিলেন পাতার পর পাতা।


তবে এদিন ক্যামেরায় ঠিক যেন চমক লাগানো দৃশ্য! পরিচালক রাজ নিজেই নায়কের ভূমিকায় নেমে, নায়িকা শুভশ্রীকে কোমরবন্ধ আলিঙ্গনে বেঁধে বুঝিয়ে দিলেন — নায়িকা রয়েছেন স্বমেজাজেই!
একইসঙ্গেই প্রকাশিত হল খবর — নতুন বছরের জানুয়ারিতেই মুক্তি পেতে চলেছে রাজ শুভশ্রীর নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com