VoiceBharat News images 2021 10 22T231153.582

১৯ দিন হল আরিয়ান খান বাড়ি ফেরেননি। আর্থার রোড জেলে কয়েদি নম্বর ৯৫৬ এর মুখে রুচছে না জেলের খাবার।এই ছেলেই যে জুহুর সাগরপাড়ে বিলাসবহুল প্রাসাদে এত কাল ধরে।বড়ো হয়েছে ।বলিউডের রাজপুত্র হল আরিয়ান খান। মাদক কাণ্ডে যাঁর বর্তমান ঠিকানা এখন গরাদের ওপারে।
শাহরুখের বেশ কয়েক বছর আগেকার একটি ভিডিয়ো তুলে এনেছেন ‘বাদশা’র ভক্তরা। তাতে ‘কফি উইথ কর্ণ’-এ কাজলের সঙ্গে বসে শাহরুখ। সন্তানদের কথা জিজ্ঞাসা করা হয়েছিল তাঁকে। উত্তরে কিং খান বলেছেন, নিজের শরীরের একটি অংশকে যদি তিনি শরীরের বাইরে হাঁটাচলা করতে দিই, তার অর্থই হল তাঁর সন্তানরা।বাদশা এর ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে,তবে তিনি তাঁর সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাবেন।আর সেখানেই তাঁর ভয়, তাঁর খ্যাতির জন্য তাঁদের সন্তানদের জীবন যেন ক্ষতিগ্রস্ত হয়ে না যায়।এই ভয় পাই তিনি বারাবর পেয়েছেন ।আর ঘটলোও তাই। তিনি এও বলেছিলেন,সন্তানদের জন্য তিনি সব কিছু পিছনে ফেলে রাখতে পারন।

VoiceBharat News images 2021 10 22T231253.926


অনন্যা বলছিলেন আরিয়ানকে গাঁজা জোগাবেন তিনি ।কিন্তু কেন জোগাবেন?হোয়াটস অ্যাপের সূত্র থেকে দাবী এনসিবি আরিয়ানের জামিন কান্ডের শুনানি দেয় নি তাই কিং খানের জন্মদিনে নিস্তব্ধ থেকে যাচ্ছে।
জনপ্রিয় অনুষ্ঠানের সেই ভিডিয়ো ফেসবুকে ভাগ করে নিয়েই শাহরুখকে ভরসা দিয়েছেন অনুরাগীরা। সকলের প্রার্থনা, আরিয়ান যেন তাড়াতাড়ি জামিন পেয়ে বাড়ি ফিরে আসুক।

VoiceBharat News images 2021 10 22T231723.618


বুধবারও তাঁর জামিনের আবেদন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের এক নিম্ন আদালত। আপাতত ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই কাটবে শাহরুখ পুত্র।৩ অক্টোবর গ্রেফতার হওয়ার পরে বৃহস্পবার প্রথম।জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন কিং খান।