কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

child

গরম ভাত নষ্ট করাকে কেন্দ্র করে শিশুর গায়ে গরম খুন্তির ছেঁকা , অভিযুক্ত স্বয়ং মা

Current India Features

গরম ভাত নষ্ট করা নিয়ে ঝামেলা আর তাকে কেন্দ্র করে নিজের তিন বছরের শিশুর গায়ে একাধিকবার গরম খুন্তির ছেঁকা ! অবাক লাগলেও এই ঘটনা ঘটেছে ক্যানিংয়ের চাঁদখালি এলাকায় । পারিবারিক অশান্তিকে কেন্দ্র করে নিজের মায়েরই ক্রোধের শিকার মাত্র তিন বছরের এক শিশু । 


সূত্রের খবর , বারুইপুর থানার অন্তর্গত রাসমাঠ এলাকার অর্পিতার সঙ্গে ছয় বছর আগে চাঁদখালির দেবাশিস আচার্যের বিয়ে হয় এবং একটি পুত্রসন্তানের জন্ম-ও হয় । তারপর থেকেই বাড়িতে লেগে থাকে অশান্তি । আর সেই অশান্তিকে কেন্দ্র করে জটিল পরিস্থিতি সৃষ্টি হয় । গতকাল যখন ভাত নষ্ট করে ফেলে দেওয়া নিয়ে অর্পিতার সঙ্গে তার শ্বশুরের ঝগড়া বাঁধলে তখন বউমা হটাৎ ঘরের দরজা বন্ধ করে দেয় এবং খুন্তি গরম করে বাচ্চাটির ওপর তার ছেঁকা দিতে থাকে । এরপর বাচ্চার কান্নার আওয়াজ পেয়ে বাবা ছুটে এসে দরজা খোলার চেষ্টা করলেও না পেরে পরে ঘটনাস্থলে পুলিশ আসে । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


শ্বশুরের অভিযোগ , এর আগেও স্বামী ও স্ত্রীর ঝগড়ার পর শিশুটিকে অত্যাচার করা হতো । এমনকি তাঁদের নামে মিথ্যে অভিযোগ করার হুমকিও দিতো তারা । অর্পিতার প্রতিক্রিয়ায় জানা যায় , পরিবারের সকলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সে তার বাচ্চার ওপর শোধ তুলতো । এই ঘটনায় শিশুটিকে হসপিটালে ভর্তি করা হয়েছে এবং তার বাবা ও মাকে পুলিশ হেফাহতে নিয়ে গেছে বলে জানা যাচ্ছে ।