arijit singh

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বাড়িতে বসে থাকার অস্থিরতা সঙ্গে কিছুমাস আগে মায়ের অকাল প্রয়াণ ; কিছুতেই যেনো মন ভালো নেই ইয়ং জেনেরশনের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহের । আর এই মন খারাপের দিনে কিভাবে গান যে তাঁর মন ভালো রেখেছে তা জানালেন স্বয়ং অরিজিৎ । 

VoiceBharat News arijit singh joins hands with facebook giveindia for covid 19 fundraiser to support rural areas


করোনার কারণে বহুদিন কোনো স্টেজ পারফরম্যান্স করেননি অরিজিৎ সিংহ । পুরো সময়টা কাটিয়েছেন পরিবারের লোকের সাথে । তবে তার মাঝে মায়ের করোনা হলে তাঁকে নিয়ে দৌড়ঝাঁপে কেটে গেছিলো অনেকটা সময় । আর এতো চেষ্টা করেও বাঁচানো যায়নি জন্মদাত্রী মা-কে । শেষে সেরিব্রাল স্ট্রোকে মৃত্যু হয় তাঁর । এরপরে মানসিক ভাবে দুর্বল হয়ে পড়েন গায়ক । আর সেই কঠিন সময় তাঁর মনকে সামলেছে সংগীতের সুর । অরিজিৎ জানান , কষ্টের সময় কিভাবে গান তাঁর মনের ক্ষতগুলি সারাতে এবং মন ভালো রাখতে সাহায্য করেছে । 


মায়ের মৃত্যুর পর মানুষের সাহায্যর্থেও নামেন সংগীতের হার্টথ্রব অরিজিৎ সিংহ । নিজের অনলাইন সংগীত অনুষ্ঠানের মাধ্যমে টাকা জোগাড় করে তা গরিবদের সাহায্যে দানও করেন । বর্তমানে , ১৯ নভেম্বর আবু ধাবিতে সংস্কৃতি ও পর্যটন বিভাগের আয়োজিত এক অনুষ্ঠানে ডাক পেয়ে সেখানে গান পরিবেশনের জন্য প্রস্তুত-ও হচ্ছেন গায়ক । বহুদিন পর আবার কনসার্টে গাওয়ার সুযোগ পেয়ে বেশ ফুরফুরে অরিজিৎ এবং তাঁর গান শোনার অপেক্ষায় যে দেশ ও বিদেশের অসংখ্য ফ্যান তা বলা যায় । 

VoiceBharat News arijit singh 1