আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

arijit singh

গানের মাধ্যমেই মন ভালো থাকে অরিজিৎ সিং এর, বললেন গায়ক!

Current India Entertainment Features

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বাড়িতে বসে থাকার অস্থিরতা সঙ্গে কিছুমাস আগে মায়ের অকাল প্রয়াণ ; কিছুতেই যেনো মন ভালো নেই ইয়ং জেনেরশনের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহের । আর এই মন খারাপের দিনে কিভাবে গান যে তাঁর মন ভালো রেখেছে তা জানালেন স্বয়ং অরিজিৎ । 


করোনার কারণে বহুদিন কোনো স্টেজ পারফরম্যান্স করেননি অরিজিৎ সিংহ । পুরো সময়টা কাটিয়েছেন পরিবারের লোকের সাথে । তবে তার মাঝে মায়ের করোনা হলে তাঁকে নিয়ে দৌড়ঝাঁপে কেটে গেছিলো অনেকটা সময় । আর এতো চেষ্টা করেও বাঁচানো যায়নি জন্মদাত্রী মা-কে । শেষে সেরিব্রাল স্ট্রোকে মৃত্যু হয় তাঁর । এরপরে মানসিক ভাবে দুর্বল হয়ে পড়েন গায়ক । আর সেই কঠিন সময় তাঁর মনকে সামলেছে সংগীতের সুর । অরিজিৎ জানান , কষ্টের সময় কিভাবে গান তাঁর মনের ক্ষতগুলি সারাতে এবং মন ভালো রাখতে সাহায্য করেছে । 


মায়ের মৃত্যুর পর মানুষের সাহায্যর্থেও নামেন সংগীতের হার্টথ্রব অরিজিৎ সিংহ । নিজের অনলাইন সংগীত অনুষ্ঠানের মাধ্যমে টাকা জোগাড় করে তা গরিবদের সাহায্যে দানও করেন । বর্তমানে , ১৯ নভেম্বর আবু ধাবিতে সংস্কৃতি ও পর্যটন বিভাগের আয়োজিত এক অনুষ্ঠানে ডাক পেয়ে সেখানে গান পরিবেশনের জন্য প্রস্তুত-ও হচ্ছেন গায়ক । বহুদিন পর আবার কনসার্টে গাওয়ার সুযোগ পেয়ে বেশ ফুরফুরে অরিজিৎ এবং তাঁর গান শোনার অপেক্ষায় যে দেশ ও বিদেশের অসংখ্য ফ্যান তা বলা যায় ।