কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান , চিন্তিত বাদশা

Current India Entertainment Features

বাণিজ্যনগরীর উপকূলে চলা এক ক্রুজ পার্টিতে হানা দেয় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর , পার্টি থেকে অন্তত ১০ জনলে ধরেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। বিলাসবহুল পার্টিতে তল্লাশি চালিয়ে কোকেন, হ্যাশিস ইত্যাদি পাওয়া গেছে বলে জানা গেছে।

পার্টি এম্প্রেস শিপের কর্ডেলিয়া ক্রুজে ছিলো। সূত্রের খবর, যে দশ জনকে আটক করা হয়েছে তাঁদের মধ্যে একজন বলিউড সুপারস্টারের ছেলে রয়েছেন। যিনি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

গোপন সূত্রে খবর পেয়ে NCB আধিকারিকরা ওই জাহাজে যান প্যাসেঞ্জারের সেজে। তারপর তাঁরা তল্লাশি চালান। পার্টিটি বেশ বিলাসবহুল ফলে জলসায় এক একজনের প্রবেশমূল্য ছিলো প্রায় ৮০ হাজার টাকা। শনিবার গোয়ার উদ্দেশে ক্রুজটির রওনা দেওয়ার কথা থাকলেও জিজ্ঞাসাবাদের জন্য দশ জনকে রবিবার মুম্বইয়ে নিয়ে আসা হবে।

হায়দরাবাদ থেকে মুম্বই হয়ে অস্ট্রেলিয়া যাওয়াপথে এনসিবি আরো একটি আন্তর্জাতিক মাদক চোরাচালানকারী র‍্যাকেটকে ধরে আর একদিন পর এই ঘটনা ঘটেছে শনিবার।

২০২০ সালে বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউড উত্তাল হয় মাদক মামলায়। সুশান্ত সিংহকে মাদক পাচারের অভিযোগে জেল হয়েছিল রিয়া ও তাঁর ভাইকে। থাকতে হয়েছিলেন মাসখানেক ও পরে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কপূরের মতো অভিনেতাদেরও ডাক পড়ে নারকোটিক্স ব্যুরো অফ ইন্ডিয়ার অফিসে। এবার আরিয়ানকে ধরে জিজ্ঞাসাবাদ করা হয় ও পরে তাকে গ্রেফতার করা হয় ।