আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

JB

ছয় বলে ছয় ছক্কা হাঁকিয়ে রেকর্ড করলেন এই ভারতীয়

Current India Features Sports

যুবরাজ সিংহের সেই ছয় বলে ছয় ছক্কা মনে পড়ে ! ২০০৭ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে সেই ইনিংস কোনো ভারতীয়ই যে ভুলবে না তা বলা যায় । এবার , আরেক ভারতীয় সেই জুতোয় পা গলালেন নিজের ছন্দে । দেখে নিন কে সেই বিধ্বংসী ব্যাটসম্যান ।
জসকরণ মালহোত্রা ! ভারতীয় টিমে না খেললেও তিনি ভারতীয় বংশোদ্ভূত বটে ।

ভারতে জন্মগ্রহণ করা এই ক্রিকেটার আমেরিকার জার্সিতে খেলেন । বরাবর বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে পরিচিত জসকরণ আজ মাঠে পদার্পণ করেন রাজার ভঙ্গিতে   । এককথায় অনবদ্য ইনিংস । পাপুয়া – নিউ গিনির বিরুদ্ধে ৫০ তম ওভারে এই রেকর্ডের সাক্ষী থাকে গোটা বিশ্ব । প্রথম থেকেই ব্যাট হাতে রনংদেহী রূপ একদম শেষ ওভার পর্যন্ত নিয়ে যান তিনি । খেলার শেষে ১৭৩ রানের ইনিংসে ১৬ টি ছক্কা ও ৪ টি চার মারেন জসকরণ । প্রতিটি ছয়ের মধ্যে ছিলো অসম্ভব সকল দর্শনীয় শট । 
ছয় বলে ছয় ছক্কার রেকর্ড ওয়ান ডে তে একমাত্র এর আগে ছিলো দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবসের এবং দ্বিতীয় হিসেবে রেকর্ডের ইতিহাসে নাম লেখালেন এই ক্রিকেটার । মূলত পাঞ্জাবের বাসিন্দা জসকরণ এর এই ম্যাচ তাঁর কেরিয়ারে সপ্তমই ছিলো মোটে । ৩১ বছরের এই ক্রিকেটার পাপুয়া – নিউ গিনির গাউডি টোকা নামক বোলারের বিরুদ্ধে ছয় ছক্কা হাঁকান । ফলে এই প্লেয়ারের ওপর ভবিষ্যতে সকল বিশ্বের যে নজর থাকবে তা বলা যায় ।