VoiceBharat News 7634c8cc7478d7188a27ca9b5c171600 original

সম্পর্ক থেকে সন্তানের মাতৃত্ব, পার্টনারশিপ থেকে পিতৃপরিচয় –এই মূহুর্তে যশ নুসরত হয়ে উঠেছেন টলিউডের রহস্য-রসায়ন। নিন্দামন্দও হচ্ছে যেমন, আলোচনাও চলছে সমানতালে। একটা আলোচনা ফুরোতে না ফুরোতেই আর একটা টপিক এনে সশরীরে হাজির হচ্ছেন যশরত জুটি। সম্প্রতি এমনই এক খবর চলে এল প্রকাশ্যে, পর্দায় আবার একসাথে জুটি বাঁধতে চলেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

VoiceBharat News IMG 20211117 232301


কিছুদিন আগে পর্যন্ত খবর ছিল ঈশানের মা এখন শুধুমাত্র ঈশানকে নিয়েই ব্যস্ত থাকবেন। দুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটা ছবিতে দেখা গেছে হাল্কা শীতে শরীরচর্চা পোশাকে ঈষদুষ্ণ ছবি। নেটদুনিয়া এই ছবি দেখে অবাক! এই যে নুসরত বললেন ডায়েট পালন করছেননা! এটা তাহলে কী!


সে রহস্য কাটতে না কাটতেই কাল আবার এক ফেসবুক স্টোরি। যেখানে যশকে মেনশন করে নুসরত একটি লেখা দিয়েছেন –“জীবনে অনেক ভুলই আমি করেছি। কিন্তু প্রত্যেকটা ভুলই তোমার সঙ্গে আমাকে মেলানোর জন্য হয়। আর সেই ভুলগুলোর কারণেই যদি আমি এখন এখানে থাকি , তাহলে সব ভুলের জন্যই আমি নিজেকে ক্ষমা করে দেব”। লেখাটা কি নিজেই কি লিখেছেন নায়িকা? সরাসরি ভাঙেননি। তবে কথাগুলো যে যশকে উদ্দেশ্য করেই, তাতে কোনও সংশয় নেই।

VoiceBharat News IMG 20211117 232238


নুসরতের জীবনের প্রতিটি চড়াই উতরাইয়ে সঙ্গী থেকেছেন যশ। নিখিলের সাথে সম্পর্ক ভাঙা, বিচ্ছেদ , মাতৃত্ব, ঈশানের জন্ম, এরপর পিতার নাম — সবেতেই রহস্যপূর্ণ ভাবেই জড়িয়ে যশ। সে রহস্যের ঘোর এখনো সব দর্শকের কাটেনি। আর রহস্য জিইয়ে রেখেই আরো এক খবর ছড়িয়ে গেল। বাস্তবের কেমিস্ট্রি আবার নতুন করে আত্মপ্রকাশ করতে চলেছে পর্দায়। এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে একটি পলিটিক্যাল ড্রামানির্ভর ছবি।

ছবির নাম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি ‘। নামটি সৌমিত্র চট্টোপাধ্যায়ের একটি ছবিকে মনে করিয়ে দিচ্ছে নিশ্চয়ই! কাহিনীতে তেমনই একটা মোচড় থাকলেও সবটা এক নয়। এ গল্পে এক মাস্টারমশাই তাঁর ছাত্রকে খুন করতে দেখে ফেলেন, সেই ছাত্র আবার তাঁর মেয়ের সাথে প্রেমও করে। রাজনীতি অনেকটাই এ ছবিতে এসেছে।

তবে শুধু এই ছবিটিই নয়, শিলাদিত্য মৌলিকের ‘চিনেবাদাম’ ছবির একটি গানের দৃশ্যেও ধরা দেবেন যশ-নুসরত জুটি।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com