VoiceBharat News Mamata B

সকলের নজরে এখন ভবানীপুর কেন্দ্র । ভবানীপুর কেন্দ্রে ৩০ শে সেপ্টেম্বর ভোটের দিন ঘোষণা হওয়ার পর মমতা ব্যানার্জির বিরুদ্ধে বিরোধী দলের কে দাঁড়াবে সেই নিয়ে চর্চার শেষ নেই । এর মধ্যে পেশায় আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে মমতা ব্যানার্জির বিরুদ্ধে প্রার্থী করেছে বিজেপি । দলে একাধিক বড় নাম থাকলেও প্রিয়াঙ্কাকে দাঁড় করানো নিয়ে কম বিতর্কের সৃষ্টি হয়নি । এই আইনজীবী মমতা ব্যানার্জিকে আদেও লড়াই দিতে পারবে কিনা তা নিয়ে বিজেপির একাংশ চিন্তায় । তবে প্রচারে যে তারা খামতি রাখতে চায় না তা দেখা যাচ্ছে । 

VoiceBharat News Mamta B5


কিছুদিন আগে সাংবাদিক সম্মেলন করেন দিলীপ ঘোষ ও প্রিয়াঙ্কা । সেখানে দিলীপ বলেন , ” মমতা ব্যানার্জিকে রাজনীতিতে আসার আগে কেউ চিনতো ? কেউ না চিনলেও এরপর রাজনীতি তাঁকে এক মঞ্চ দেয় । ঠিক তেমনি প্রিয়াঙ্কাও নিজের কেরিয়ার ঠিক সাজাবে । ” এরপর প্রিয়াঙ্কাও দিদিকে আক্রমণ করে বলেন , ভবানীপুরের মানুষ শিক্ষিত ফলে তারা যে দিদির অপশাসন সরিয়ে বিজেপিকে ক্ষমতায় আনবে সে বিষয়ে নিশ্চিত তিনি । 
এবার প্রচারেও জোর দিলো বিজেপি । একাধিক তারকা যেমন রুপা গাঙ্গুলি , তথাগত রায় ইত্যাদিরা প্রচার চালাবেন ঠিক তেমনি প্রিয়াঙ্কাও ভবানীপুরের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করলেন । প্রত্যেকের কাছে গিয়ে তাঁকে ভোট দেওয়ার কথাও বলেন প্রিয়াঙ্কা । ফলে মমতা ও প্রিয়াঙ্কার লড়াই যে জমে উঠেছে তা বলা যায় ।