আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

Tiger 3

‘টাইগার ৩’ এর শুটিংয়ে ব্যস্ত সালমান! উত্তাল নেটমাধ্যম

Current India Entertainment Features

সলমন খান : একটা নাম আর সেই নামটাই যথেষ্ট কোটি কোটি ভারতীয়দের মনে ঝড় তোলবার জন্য । দীর্ঘ ৩০ বছর ধরে একভাবে ভারতীয় সিনেমা জগতে রাজত্ব কায়েম রেখেছে সকলের প্রিয় সল্লুভাই ! আর এবার সালমানের ‘টাইগার ৩’ এর শুটিংয়ের খবর বাইরে আসতেই মেতে উঠেছে পুরো নেট দুনিয়ায় । 


‘ ম্যায়নে প্যার কিয়া ‘ দিয়ে শুরু করে একের পর এক সুপারহিট মুভি দিয়ে চলেছে সকলের ভাইজান এবং সেই ধারা বজায় থাকে প্রতি বছর । টাইগার ৩ এর শুটিং এর খবর পেয়ে তাই আবারো ভাইজানের ব্লকবাস্টার মুভির অপেক্ষায় দিন গুনছে অসংখ্য ফ্যান । বলে রাখা ভালো , আসন্ন মুভিটি হলো ‘টাইগার’ সিরিজের তৃতীয় ভাগ । এরই প্রথম ভাগ পর্দায় মুক্তি পায় ২০১২ সালে যার নাম ছিলো ‘ এক থা টাইগার ‘ যাতে সল্লুভাইয়ের সাথে দেখা যায় ক্যাটরিনা কাইফকে । চূড়ান্ত ফাইট সিনের সঙ্গে বইটিতে দেখা যায় সালমান ও ক্যাটরিনার এক দুর্দান্ত কেমিস্ট্রি । তাই , ২০১২ সালের সবচেয়ে সুপারহিট মুভি হিসেবে বক্স অফিসে ইতিহাস গড়ে এই সিনেমা ।

 
ব্লকবাস্টার মুভি হিসেবে আত্মপ্রকাশ ঘটার পর এরই দ্বিতীয় ভাগ বেরোয় যার নাম ‘ টাইগার জিন্দা হ্যায় ‘ । এই পর্বে ভাইজান যেন প্রথম ভাগকেও ছাপিয়ে যায় । যার ফলে এই সিনেমাও হয়ে ওঠে সুপারহিট । এবার পরিচালক মনীশ শর্মা নিয়ে আসতে চলেছে থার্ড পার্ট ‘টাইগার ৩’ । এই পর্বে থাকছে ক্যাটরিনা কাইফ এবং নতুন সংযোজন সকলের প্রিয় ইমরান হাশমি । তবে তিনি কোন রোলে থাকবেন তা এখনো পরিষ্কার নয় । 


পরিচালক জানান , রাশিয়া , তুরস্ক এবং অস্ট্রিয়া তে বেশিরভাগ শুটিং হবে এবং এখন সলমন খান রাশিয়ায় শুটিংয়ে ব্যস্ত এবং সম্ভবত ইমরান হাশমি পরবর্তী সময়ে তাকে যোগ দেবেন । 
কিছুদিন পূর্বে , বিমানবন্দরে মাস্ক না পড়ায় ও নথির অভাবে নিরাপত্তারক্ষীর সঙ্গে সমস্যা হয় ভাইজানের । নায়ক অবশ্য ঘটনাটি মিটিয়ে নিলেও সকলের মাঝে খবরটি বেশ ভাইরালও হয় । যদিও বর্তমানে তা ভুলে সল্লুভাই মন দিয়েছে কাজে এবং তার ফ্যানেরাও যে উত্তেজিত মুভি নিয়ে তা পরিষ্কার ।