আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

টিআরপি না বাড়ায় মেরেও ফেলা হয় একটা জলজ্যান্ত মানুষকে: জেনে নিন কীভাবে

Current India Entertainment Features

আপনি যদি বাংলা সিরিয়ালের পোকা হন তাহলে নিশ্চয়ই অনেকসময় এমন ঘটনা ঘটতে দেখে থাকেন, এবং মর্মান্তিকভাবে আহত হন! সম্প্রতি এক বাংলা সিরিয়ালে এমনই এক ঘটনা ঘটেছে । শুধু আজ নয় হামেশাই অমন হয়।
একটা মানুষ তার স্কুল কলেজ চাকরি বেকারত্ব প্রেম ভালোবাসা বিচ্ছেদ নিয়েও দীর্ঘদিন আপনার চোখের সামনে চলে ফিরে বেড়াচ্ছিল। দুম করে একদিন মরে গেল!


সে গাড়ি অ্যাক্সিডেন্টে বা আড়াল থেকে গুলি করেই হোক বা মাথায় বাম্বুর আঘাতে তাকে মরে যেতেই হবে। যা আপনি কিছুতেই সহ্য করতে পারবেন না। অথবা যে নায়ককে আপনি সন্ধের আটা মাখতে মাখতে নিষ্পলক মুগ্ধ হয়ে দেখেন আর ভাবেন ইস আমার ও যদি এমনই দেখতে হত! হঠাৎ দেখলেন প্লাস্টিক সার্জারি করে তার মুখটাই বদলে গেছে! এমন কি গলার স্বর অবধি চেনা যায়না! বিলকুল অন্য মানুষ!


আপনি হয়তোএই ঘটনার মূলে সিরিয়ালের নায়িকা অথবা নায়কের দজ্জাল শাশুড়িকেই দায়ী করছেন মনে মনে ! কিন্তু জেনে রাখুন বাস্তবে এই বেশির ভাগ ঘটনার মূলে একটাই কারণ থাকে। তার নাম টিআরপি।


কোনো ঘটনা বা চরিত্রে যদি চ্যানেলের টিআরপি কমে যায় তখন তাকে বাদ দেওয়ার জন্যই অমনটা করা হয়। প্লাস্টিক সার্জারি আসলে নায়িকাকে ‘ওমা!’ বলে অজ্ঞান করে দেবার জন্য নয়, ওই নায়ককে সরিয়ে অন্য নায়ককে আনবার জন্যই গোটা ব্যাপারটা সাজানো হয়েছে। অথবা হয়তো প্রোডিউসারের সাথে বনছেনা তাই।


সম্প্রতি এক জনপ্রিয় টেলি সিরিয়াল ‘বিজয়িনী’-র ক্ষেত্রে এমন ঘটনা সামনে এসেছে। সিরিয়ালের দুই চরিত্রের আচমকা পাল্টে যাওয়ার কারণ বুঝে উঠতে পারছিলেন না দর্শকরা। তাই নায়ক নায়িকাই বদলে গেছে। লেখা চ্যাটার্জী এবং ইমতিয়াজ হকের জুটি তেমন জমছেনা তাই অন্য দুটি জনপ্রিয় মুখ সেই জায়গা দখল করে নিয়েছে। একেই বলে টিআরপি।
আপনি কী ভাবছিলেন?