কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

tokyo paralympic

টোকিও প্যারালিম্পিকে ভারতীয়দের জয়জয়কার জারি,পদকের তালিকায় যোগ হলো সোনা

Current India Features International Sports

টোকিও প্যারালিম্পিকে ভারতীয় খেলোয়াড়রা যে দেশের নাম উজ্জ্বল করে চলেছেন তা অনস্বীকার্য ।সেই তালিকায় যোগ দিয়ে দেশ পেলো নিজের সোনার মেয়ে এবং সঙ্গে একাধিক পদক । সকাল হতেই আসতে থাকে একের পর এক খুশির খবর ।

তবে সবচেয়ে খুশির হলো অবনী লেখারার সোনার পদকপ্রাপ্তি । টোকিওতে অনুষ্ঠিত ইভেন্টে এই প্রথম সোনা পেলো ভারত ; মহিলাদের ব্যক্তিগত শুটিং ইভেন্টে ইতিহাস রচনা করলেন অবনী । ১০ মিটার এয়ার রাইফেল স্ট্যান্ডিং এসএইচ ওয়ান ইভেন্টে অবনীর স্কোর ছিলো ২৪৯.৬ । ২০১২ সালে দুর্ঘটনায় মেরুদণ্ডে চোট পান এই খেলোয়াড় তবে খেলার প্রতি তাঁর ভালোবাসা তাঁকে ও পুরো দেশকে এনে দিলো সোনার সন্মান । অবনী লেখারার পদক জয়ের পর তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদি । 
সোনাতেই থেমে থাকেনি ভারতের পদক স্বপ্ন । এদিন পুরুষদের ডিসকাস থ্রো এর ইভেন্টে রূপো যেতেন যোগেশ কাথুনিয়া । এছাড়াও , বিনোদ কুমার ও এই ইভেন্টে ব্রোঞ্জ জেতেন । এছাড়া জ্যাভলিনে ইতিহাস গড়ে ঝাঝারিয়া ও সুন্দর সিংহ পদক জিতেছেন । এখন , পরবর্তীতে আরো পদকের দিকে তাকিয়ে রয়েছে দেশবাসী তা বলা যায় । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304