আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

তারুণ‍্য ধরে রাখতে সাপের রক্ত পান অনিল কাপূরের

Current India Entertainment Fashion Features

বলিউডে ট্রোলের মুখোমুখি হননি এমন তারকা খুব কমই আছেন। নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন অভিনেতা অনিল কাপুর । অনিল কাপূরকে ট্রোল করার কারণ, তাঁর যৌবন ও বয়স। ট্রোলারদের দিকে হাসির ছলে জবার ছুঁড়ে দিলেন।  সম্প্রতি  আরবাজ খানের টক শো ‘পিনচ’-এ হাজির ছিলেন অনিল কাপূর।

সেই টক শো তে তাঁর সামনে তুলে ধরা হয় তাঁকে নিয়ে নেটিজেনদের গুটি কয়েক মন্তব্য।মন্তব‍্য ছিল ঠিক এমনই অনিল কাপুর ৬০ পার করেও যৌবন কিভাবে ধরে রেখেছেন।কি ভাবে  বলিরেখাহীন টানটান ত্বক, কালো চুল থাকতে পারে?এও কি করে সম্ভব।জনৈক নেটিজেনের প্রশ্ন ছিল অভিনেতা কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন?  আবার কেউ বলেন বসেন তরুণ থাকার জন্য  কী সাপের রক্ত পান করেন তিনি।এহেন হাজার মন্তব‍্য সামনে আসতে থাকে।  এই ধরনের ট্রোলিংয়ের কথা প্রথমে একদম বিশ্বাস হয়নি অনিলের।তাঁর ধারণা হয়েছিল আরবাজ মজা করছেন। পরে আরবাজ অনিল কাপূরকে  জানান, একদমই মজা করেননি তিনি।

এই সব ট্রোলিং নিয়ে তিনি বেশ মজা পান এবং মজার ছলে উত্তর দেন।ট্রোলিং নিয়ে হাসতে হাসতে অনিল কাপুর জানান এ সবই আসল, নকল নয়। অনিল জানান ২৪ ঘণ্টায় যেমন একদিন হয় তেমনি তিনি মনে করেন একজন ব্যক্তির দিনে ১ ঘণ্টা সময় অন্তত সবারই নিজের পরিচর্যা করা উচিত।অনিল কাপুর তাঁর কথাতেই বুঝিয়ে দেন তিনি নিজের শারীরিক নেন। শরীরের জন‍্য প্রয়োজনীয় কাজ গুলি করেন।সেজন‍্যই বয়স ও এতটা সুন্দর রয়েছেন।  শারীরিক যত্ন নেওয়ার সঙ্গে মানসিক যত্ন নেওয়া প্রয়োজন।মন ভালো থাকলে চেহারায় সেটা ফুটে বেরোয়।মনের ও যত্নের প্রয়োজন প্রত‍্যেকের।তাই মন ভালো থাকার কাজ গুলি করা দরকার একটু সময় বার করে।নিজেকে কিছুটা সময় দেওয়া দরকার ।