কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

তৃণমূলের সভায় এসে যোগ দিলেন বামপন্থী নেতা

Current India Features Politics

৮৪ বছর বয়স। গোটা জীবন বামপন্থী রাজনীতিই করে এসেছেন। এখনও আদর্শ বদলাননি। তিনি সিপিএমের প্রবীন নেতা বাদল চট্টোপাধ্যায়। মমতা ব্যানার্জীর সমর্থনে তৃণমূলের মিটিংয়ে এসে যোগ দিলেন।
বুধবার ভবানীপুর উপনির্বাচনের প্রচারসভায় এ এক আশ্চর্য চমক !

বামফ্রন্টের পক্ষ থেকে ইতিমধ্যেই প্রার্থী দিয়েছে সিপিএম। প্রচার সভাও চলছে জোর কদমে। কিন্তু সেখানে প্রবীণ নেতা বাদল চট্টোপাধ্যায় গরহাজির।  তাঁকে পাওয়া গেল মমতা ব্যানার্জীর সভায়।

তৃণমূল কংগ্রেস সাদরে অভ্যর্থনা জানায় এই প্রবীণ বামপন্থী নেতাকে। মালা রায়,  ফিরহাদ হাকিম, কল্যাণ ব্যানার্জীর পাশে একই মঞ্চে বসানো হল কমরেড বাদল চট্টোপাধ্যায়কে।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


অবশ্য এই বুধবারই প্রথম নয়। সেপ্টেম্বররের গোড়ায় অহীন্দ্র মঞ্চে অনুষ্ঠিত তৃণমূলের কর্মীসভাতেও উপস্থিত ছিলেন তিনি। শুধু উপস্থিতি নয়, রীতিমতো মমতার সমর্থনে মাইক হাতে তুলে নিয়েছিলেন।


ওইদিন মমতা ব্যানার্জী নিজে বক্তৃতা দেওয়ার আগে সিপিএম নেতা বাদল চট্টোপাধ্যায়ের হাতেই মাইক তুলে দেন।বাদল বাবু প্রকাশ্যে উচ্চকণ্ঠেই বলেছিলেন,” গোটা বাংলায় জিতে বসে রয়েছেন মমতা। কেন তাকে আবার লড়াই করতে হবে? ” এই বলে সকল মেহনতী সাধারণ মানুষকে উদ্দেশ্য করে দলমত নির্বিশেষে মমতাকে বিনা বাধায় জেতাবার আহ্বান জানিয়েছিলেন এই সিপিএম নেতা।


কেন বামপন্থী হয়েও তৃণমূলকে সমর্থন?  কারণ বাদল চট্টোপাধ্যায় মনেপ্রাণে বিশ্বাস করেন বিজেপির একমাত্র শক্তিশালী প্রতিদ্বন্দ্বী মমতা ব্যানার্জী। সে কারনেই সমর্থন।
তৃণমূল কংগ্রেসের বুধবারের প্রচার সভাতেও মঞ্চ আলো করে বসে রইলেন এই সিপিএম নেতা।