কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

TMC

তৃণমূল কংগ্রেসে ফিরছেন বিশ্বজিৎ দাস, বিজেপির একের পর এক ভাঙন জারি

Current India Features Politics

বাংলায় বিজেপির চিন্তা বাড়িয়ে আরেক বিধায়ক যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে ফলে বিজেপির মাথাব্যথা যে আরো বাড়লো তা বলা যায় । বিধানসভায় তৃণমূলের বিপুল মাত্রায় জয়ের পর বিজেপির অন্তঃকলহ দিনের পর দিন বেড়ে চলেছে এবং দলে ভাঙনের ছবিও স্পষ্ট । আর সেই ভাঙনের যাত্রায় নতুন নাম বিশ্বজিৎ দাস । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


শুরুটা করেছিলেন মুকুল রায় । বিজেপি থেকে তৃণমূলে ফিরে ঘুঁটি সাজানো শুরু করেন মুকুলবাবু । একাধিক বিজেপি নেতা যে তৃণমূলে ফিরতে চলেছে সেই আভাস-ও পাওয়া যেতে থাকে । এবং তা সত্যি করে কিছুদিন পূর্বে এক বিজেপি বিধায়কের শাসকদলে প্রত্যাবর্তন ঘটে যার পর আজ বিশ্বজিতের এই যোগদান বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনীতি মহলের একাংশ । দক্ষিণ দিনাজপুরের এই বিধায়ক ২০১৯ সালে তৃণমূল ছেড়ে যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে ।

যদিও তারপর তাঁকে বিভিন্ন সময়ে তৃণমূলের বিভিন্ন নেতার সঙ্গে প্রকাশ্যে দেখাও যায় । এবারের বিধানসভায় বাগদা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জিতে বিধায়ক পদ অর্জন করলেও দলের প্রতি তাঁর বিতৃষ্ণার ফলে অনেকে ধরে নেন , পুরানো দলে তাঁর ফেরা খালি সময়ের অপেক্ষা । সেই ধারণা সত্যি করেই শেষপর্যন্ত বিশ্বজিৎ বাবুর ঘর ওয়াওপসি ঘটলো । 
এখন , বিশ্বজিতের পর আরো কতো বিজেপি বিধায়কের শাসকদলে প্রত্যাবর্তন ঘটে সেই দিকে তাকিয়ে গোটা বাংলা ।