কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

rain

দক্ষিনবঙ্গে বৃষ্টি চলবে গোটা মাস ধরে, কবে বদলাতে পারে আবহাওয়ার প্রকৃতি

Current India Features Nature

সকাল হলেই মেঘাচ্ছন্ন আকাশ সঙ্গে ঝিরিঝিরি বৃষ্টির দেখা মিলছে । বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মাঝারি হতে ভারী বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ছে চারিদিক । বেশ কিছুদিন ধরে শহর ও গ্রামের চিত্রটি সর্বত্র প্রায় একই বলা চলে । রোদের দেখা প্রায় নেই । এর মাঝেই , বৃষ্টি নিয়ে কি পূর্বাভাস দিলো আবহাওয়া দপ্তর ? 
ভাদ্র মাসে এসেও বাংলায় রোদের দেখা মিলছে না । বরং বৃষ্টিতে পথে ঘাটে জল পেরিয়েই মানুষকে যেতে হচ্ছে অফিস কিংবা বাজারে । উত্তরবঙ্গ হোক কি দক্ষিণবঙ্গ , বৃষ্টিপাতের পরিমান সব জায়গায় একই । এর মাঝে আবহাওয়া দপ্তর জানিয়ে দিলো , weather এর এহেন আচরণ আরো কিছুদিন সহ্য করতে হবে শহর ও গ্রামবাসীদের ।

Rain Kolkata

তাঁরা বলেন , বৃহস্পতিবার এর মতো শুক্রেও বৃষ্টি থামার লক্ষণ নেই । বরং কলকাতা শহরের বুকে বিক্ষিপ্তভাবে বৃষ্টি চলবে । এছাড়া দক্ষিণবঙ্গের হাওড়া , হুগলী , পুরুলিয়া , উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা , ঝাড়গ্রাম , বাঁকুড়া , বীরভূম , মেদিনীপুর এবং নদীয়া সহ বহু জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি চলতে থাকবে । 
বৃষ্টি কবে থামতে পারে এ বিষয়ে জানতে চাওয়া হলে আবহাওয়া দপ্তরের এক কর্মী জানান , ৩১ শে আগস্ট পর্যন্ত বৃষ্টি চলতে পারে এবং ১ লা সেপ্টেম্বর থেকে আকাশের অবস্থা ধীরে ধীরে স্বাভাবিক হবে বলে জানিয়েছেন তিনি । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304