আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

দলে কোহলির খারাপ আচরণ নিয়ে সোচ্চার এই ক্রিকেটার ! জয় শাহের কাছে নালিশ

Current India Features Sports

ভারতীয় দলে ক্রিকেটার কোহলির বিতর্ক যেন আর মিটছেনা । এবার নতুন সংযোজন বিরাট কোহলির বিরুদ্ধে প্রতিবাদ । প্রথমে টি টোয়েন্টি থেকে কোহলির ক্যাপ্টেন্সি পদ থেকে ইস্তফা তারপর কোচ রবি শাস্ত্রীর পদ হতে অবসর নেওয়ার জল্পনা মাঝে জর্জরিত ভারতীয় ক্রিকেট । এবার আসরে বিরাটের মেজাজ ; জানা যাচ্ছে , দলে কোহলির খারাপ আচরণ বিরূদ্ধে মুখ খুলেছেন দলেরই সতীর্থরা । আর নালিশ গেছে সোজা বোর্ড সহ সভাপতি জয় শাহের কাছে ।

কিছুদিন আগে বিরাট ঘোষণা করেন , টি টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি দলের ক্যাপ্টেন্সি পদ থেকে ইস্তফা দেবেন আর তারপর উত্তাল হয়ে ওঠে নেট মাধ্যম । যদিও ওডিআই ও টেস্টে অধিনায়কত্ব করবেন বলে জানিয়েছেন । এর মাঝে দলের কোচ রবি শাস্ত্রীও জল্পনা বাড়িয়ে বলেন , ভারতীয় কোচের দায়িত্ব তিনি ছাড়তে চলেছেন । ফলে ক্রিকেটে ডামাডোল অব্যাহত বলা যায় । এর মাঝে খবর এলো , বোর্ড সহ সভাপতি জয় শাহের কাছে কোহলির উত্তপ্ত মেজাজের বিরুদ্ধে মুখ খুলেছেন দলের সতীর্থীরা ।

ঘটনার সূত্রপাত ঘটে টেস্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপ এর ফাইনালে নিউজিল্যান্ডের কাছে পরাজিত হওয়ার পর থেকেই । ফাইনালে হারের পর বিরাট জানান , দলের মধ্যে জেতার মানসিকতার অভাব ছিলো । এরপর আরো কিছু কান্ডে বিতর্ক বাঁধে । দলের এক সতীর্থ জানান , ” কোহলির সেদিনের ব্যবহারে অসন্তুষ্ট হয় অনেক প্লেয়ার । কোহলি মেজাজ হারানোর পাশাপাশি টিমের কাছে সম্মানও হারাচ্ছিলেন । আসলে বিরাটকে দেখে কেউ অনুপ্রেরণা পাচ্ছিলেন না তাই তিনি প্লেয়ারদের থেকে সম্মান পাচ্ছিলেন না । “

এমনকি দলের এক কোচের সঙ্গেও নাকি কোহলির বিবাদ বাঁধে । এক সতীর্থের কথায় , ” কোহলিকে নেটে তাঁর টেকনিকের পরিবর্তন করতে বলায় কোহলি কোচকে সরিয়ে দেন । ” সূত্রের খবর , কোহলি বহুদিন ধরে বড় ইনিংস খেলতে ব্যর্থ আর সেই কারণে দলের এক কোচ তাঁকে ব্যাটিং নিয়ে পরামর্শ দিতে এলে কোহলি তাঁকে বিভ্রান্ত করটে বারণ করেন এবং তিনি কোচের কথা না শুনে মেজাজ দেখাতে থাকেন । এখন , এই পরিস্থিতিতে কোহলির অবস্থান কি হবে সেদিকেই তাকিয়ে সকল ফ্যান ।