VoiceBharat News 614dc81e9cbb2 SamanthaandNagaChaitanya Festive 1200

দাম্পত্য বিচ্ছেদ ঘোষণা করলেন সামান্থা প্রভু এবং নাগা চৈতন্য। এই অভিনেতা জুটির সম্পর্ক ভাঙনের জল্পনা গত কয়েকদিন ধরে চলছিল ইন্ডাস্ট্রিতে। অবশেষে তা সত্যি হলো।

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চান নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা কোনো টাকা নিতে রাজি হননি। এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় ভাঙা। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি ফলে আর কিছুর প্রয়োজন ছিল না নায়িকার।

সামান্থা

২০১০-এ ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট ও ওই বছর অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা।

শনিবার বিবাহ বিচ্ছেদের ঘোষণার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সামান্থা। তিনি লেখেন, ‘আমাদের সকল শুভান্যুধায়ীরা, অনেক চিন্তাভাবনার পর নাগা এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলাম। আমরা ভাগ্যবান এক দশকের বেশি সময় আমাদের বন্ধুত্ব যেটা আমাদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা। আমাদের বিশ্বাস সেই স্পেশ্যাল বন্ডিং আমাদের মধ্যে থাকবে। এই কঠিন সময়ে আমাদের অনুরাগী এবং সংবাদমাধ্যমের কাছে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরোধ করব।’ এই একই পোস্ট নাগার।

সামান্থা ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘যখন হতাশা আমাকে ঘিরে ধরে সব সময় মনে রাখি সত্য এবং ভালবাসার পথ জয়ী হবে। অদৃশ্য হয়ে অনেক অত্যাচারী বা খুনী থাকবে। কিন্তু শেষ পর্যন্ত সকলে পরাজিত হবে। এটা সব সময় ভাববে।’ হ্যাশট্যাগে তিনি ‘মাই মম্মা সেড’-এর মতো তিনটি শব্দ ব্যবহার করেন।