কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

দালাল কাকে বললেন দিলীপ ঘোষ :বিস্ফোরক ট্যুইট ঘিরে আবার বিতর্ক

Current India Features Politics

দলবদলের পালা আর শেষ হচ্ছে না বিজেপিতে। ‘হারাধনের ছেলেদের’ মতো বিধায়ক সংখ্যা এক এক করে কমতেই থাকছে। ৭০ জন বিধায়ক নিয়ে টলমল করছে গেরুয়া তরণী। রাজীব বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে ফেরত যাওয়া নিয়ে দলের পরিস্থিতি উত্তপ্ত। মুখে সব নেতাই বলছেন, “রাজীব যে যাবেন সেটা আগে জানাই ছিল”, সেই সম্মিলিত ক্ষোভ প্রকাশ পাচ্ছে অন্যভাবে। সম্প্রতি দিলীপ ঘোষের একটি বিতর্কিত ট্যুইটকে কেন্দ্র করে রাজ্য রাজনীতি সরগরম।


রাজীব তৃণমূলের দায়িত্ব পাবার পরে পরেই দিলীপ ঘোষ ট্যুইটারে লিখেছেন, “অনেক দালাল নির্বাচনের আগে আমাদের দলে ঢুকে গিয়েছিলেন। কিছুজন গিয়েছেন, কিছু এখন রয়েছেন। তাঁরা উৎপাত করছেন। সবাইকে বাদ দেব। এরা চায়না বিজেপি শক্তিশালী হোক”।
দিলীপ ঘোষের এই ট্যুইট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে রাজনৈতিক মহলে। খোদ বিজেপি শিবিরের লোকরাই বুঝতে পারছেননা ‘দালাল’ কাকে বলছেন দিলীপ ঘোষ!

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


বিতর্ক আরো খানিকটা উস্কে দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। তিনি বলেছেন, “আসলে দিলীপ ঘোষ শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে এই লেখাটি লিখেছেন। শুভেন্দুর জন্যই কেউ আর বিজেপিতে থাকতে পারছেননা। দিলীপবাবুরাও তাঁকে সরাতে পারছেননা। তাই ট্যুইটে মনের কথা লিখে দিয়েছেন”।


প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে এমন অনেক নেতাই বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন। শুভেন্দু অধীকারীও তৃণমূল থেকেই পালিয়ে আসা একজন। নন্দীগ্রামের মাটিতে মমতা ব্যানার্জীকে ভোটে পরাজিত করে বিজেপির মুকুটে গৌরবময় পালক এনে দিয়েছেন তিনি। দিলীপ ঘোষ তাঁকেও ‘দালাল’- এর তালিকায় ফেলেছেন নাকি! সেটাই রাজনৈতিক মহলের সংশয়।