আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

দিল্লি

দিল্লির রোহিনি আদালত চত্বরে গুলির লড়াই ; চাঞ্চল্য ছড়িয়ে মৃত বহু

Current India Features Politics

ভয়ঙ্কর কাণ্ড ঘটলো দিল্লির আদালত চত্বরে । দিল্লির রোহিনি আদালত সামনে এলোপাথাড়ি গুলি চালাল গ্যাংস্টাররা । আর তাতে মৃত হয়েছেন ৬ জন । আপাতত জানা গিয়েছে , আদালত কক্ষের মধ্যে গুলি চালানোয় ৩ জনের মৃত্যু হয়েছে ।

মৃতদের মধ্যে রয়েছেন গ্যাংস্টার জিতেন্দ্র গোগি । সূত্রের খবর , জিতেন্দ্র গোগির বিরোধী যে গোষ্ঠী তার লোকেরাই এই ঘটনা ঘটিয়েছেন ।

জানা যাচ্ছে , দিল্লির রোহিনি আদালতে এদিন শুনানি চলছিলো । তার মাঝেই এলোপাথাড়ি গুলি চালাতে থাকে বন্দুকবাজরা। মুহূর্তের মধ্যেই পরিস্থিতি নাগালের বাইরে বেরোয়। জানা গিয়েছে , এদিন কোর্টরুম নম্বর ২০৬-এ এই ঘটনা ঘটেছে । বন্দুকবাজরা আইনজীবীর পোশাক পড়ে এসেছিল। তাই দুষ্কৃতীদের সহজে ধরা যায়নি ।

দিন কয়েক আগে গুজরাত থেকে গ্রেফতার হয় গ্যাংস্টার জিতেন্দ্র গোগি । এদিন তাঁকে ও আরো কয়েকজনকে আদালতে পেশ করা হয় । সেই সময় আইনজীবীর ছদ্মবেশে আসা দুষ্কৃতীরা আদালত কক্ষের মধ্যে গুলি চালাতে শুরু করে । ফলে জিতেন্দ্র ও তাঁর তিন সহযোগীর মৃত্যু হয় । বাকিদের পরিচয় এখনও জানা যায়নি।

গত জুলাই মাসে দিল্লির দ্বারকায় আদালতের মধ্যে গুলি চলে । গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যুও হয়েছিল তখন । সেই সময়ও গুলি চালানোর মুহূর্তে আদালতে উপস্থিত ছিলেন আইনজীবী সহ আরো অনেকে । সেই সময়ও এক ব্যক্তির বিরুদ্ধে শুনানি চলছিল। তখন অভিযুক্তরা তাঁকে গুলি করে সেখান থেকে পালিয়ে যায় । সেই ঘটনার পর আবার আজকের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে দেশের রাজধানীজুড়ে ।