আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

দীর্ঘসময় কাটিয়ে আবার রাজনৈতিক মঞ্চে নুসরত জাহান

Current India Features Politics

বিধানসভা নির্বাচনের ভোট শেষবার প্রচারে দেখা গিয়েছিল। কিন্তু তারপর থেকে আর ‘সাংসদ’ নুসরত জাহানকে দেখা যায়নি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কয়েক মাস জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে গেছেন তিনি । সন্তানের জন্ম থেকে বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন, অভিনেতা যশের সঙ্গে সম্পর্ককে কেন্দ্র করে বিতর্ক সবই চলেছে এ কদিন । তবে এবার হয়তো কাজে ফিরতে চলেছেন নুসরত। বিগত কয়েক দিন রাজনীতির ময়দানে দেখা না মিললেও এবার হয়তো দেখা মিলতে পারে।

সূত্রের খবর , আজ বসিরহাটে বৈঠক করার কথা তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহানের। হিঙ্গলগঞ্জ কলেজের একটি বৈঠকে যোগ দিতে পারেন । ইতিমধ্যে তাঁর নিরাপত্তার ব্যাপারে দেখছে পুলিশ। দীর্ঘদিন পর আবার রাজনৈতিক কাজকর্মে ফিরতে চলেছেন নুসরত, এমনটা অনুমান। নিখিলের সঙ্গে বাদানুবাদ থেকে শুরু করে পুত্র সন্তান জন্ম দেওয়া, তারপর তার বাবার পরিচয় প্রসঙ্গে সর্বত্র কু-মন্তব্যের শিকার হওয়া, এই কয়েক মাসে ট্রোল হয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। কিন্তু কখনো এই ব্যাপারে মুখ খোলেননি। ফলে রাজনৈতিক কাজ থেকে দূরে ছিলেন তিনি আর এবার হয়তো সব সমস্যা ভুলে আবার কাজে ফিরতে চলেছেন নুসরত।

যদিও নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে খুব অ্যাকটিভ ছিলেন তিনি। ছবি থেকে শুরু করে ভিডিও সব শেয়ার করেছেন নায়িকা। ফলে একাধিক বিতর্কে জড়িয়ে আলোচনার শীর্ষে পৌঁছে গিয়েছেন তিনি। তাই স্বাভাবিকভাবে তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই । এবার দেখা যাক রাজনৈতিক ইনিংসে ফিরে তিনি কতটা চর্চায় থাকেন ।