durgapur

দুর্গাপুরের সিটি সেন্টার লাগোয়া পার্কিং লট থেকে উদ্ধার হয়েছে এক মহিলার পচাগলা দেহ।সিটি সেন্টার কে দুর্গাপুরের বিনোদন কেন্দ্র বল যেতে পারে। যেখানে মানুষ নিজের মন ভুলাতে ও ব্যাস্ততার জীবন থেকে বেরিয়ে একটু মনরঞ্জন করতে যায়।

ঠিক তারই লাগোয়া এক পার্কিং লট থেকেই উদ্ধার হয় দেহ টি। এই নিয়ে তীব্র চাঞ্চল্য দুর্গাপুরে। তদন্তে নেমেছে পুলিশ। জানা যায়নি সেই লাশের পরিচয়।

সিটি সেন্টারের পাশেই গান্ধী মোড়ে ওই পার্কিং লট টি যেখানে সাধারনত অনেক গাড়ি দার করানো হয়। আবার আসে পাসে কারখানা থাকায় অনেক অর্বজনা ফেলা হয়। স্থানিয় কিছু কিশোর প্রায় ওখানে যায় লোহা লস্করের আশায়। অন্যান দিনের মত সেই দিন ও তারা লোহা লস্করের আশায় যায়। সেখানে বেশ কিছুক্ষন ধরেই তারা তিব্র গন্ধ অনুভব করে।

তার পরে তারা লখ্য করে পাশের ছাইয়ের স্তুপের মধ্যে থেকে বেরিয়ে এসেছে এক্তি হাত। তখনই তারা স্থানিয় আর মানুষ দের ডাকা ডাকি করে । পরে পুলিশ কে খবর দেওয়াতে পুলিশ তৎপর ঘটনা স্থলে পৌছে তদন্ত শুরু করে। ঘটনা সুত্রে পুলিশ জানায় প্রোয়জনে স্থানিয় দের জেরা করেন তারা।

লাশ টি কে ময়না তদন্তে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। তবে স্থানিয় সুত্রে জনা যায় লাশ টি বেশ কয়েক দিন আগেই রাত্রে কেও ফেলে দিয়ে গেছে । কারন লাশ টির অবস্থা দেখে স্থানিয় রা জানায় এটি বেশ কয়েক দিন আগের পুরনো লাশ তাই এমন ভাবে পচন ধরেছে তাতে।

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com