কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

দেশের ক্ষমতা থেকে সরাবো বিজেপিকে ! হুঙ্কার অভিষেকের

Current India Features Politics

কেউ বলেন ‘ ভাইপো ‘ , কারোর কাছে তিনি ‘ নেতা ‘ । অভিষেক ব্যানার্জি বাংলার রাজনীতিতে এখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন তা বলাবাহুল্য । স্টেজ থেকে শুভেন্দুকে হুঙ্কার দেওয়া হোক কিংবা হাতজোড় করে মানুষের থেকে আশীর্বাদ চাওয়া : ভিন্ন রূপে ধরা দেন তিনি । বাংলার পর কি তবে দিল্লীতেও নজর অভিষেকের !

বর্তমানে ভবানীপুর উপনির্বাচন তো বটে , দেশের ক্ষমতা থেকেও পদচ্যুত করবেন বিজেপিকে , এমনটা বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । শনিবার সন্ধ্যায় ভবানীপুরে লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে ভোটারদের নিয়ে বৈঠকে বসেছিলেন তিনি। সেখানে উপনির্বাচনে মমতা ব্যানার্জিকে জেতানোর পাশাপাশি দিল্লিতে মোদিকে পদচ্যুত করার ডাক দেন ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

সভায় পুরো হিন্দিতে বক্তৃতা দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক । তিনি বলেন, ”ভবানীপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রাখুন। ভ-এ ভবানীপুর আর ভ-এ ভারত । আপনারা পাশে থাকলে আমরা ভবানীপুরে বিজেপি-কে হারাবো আর ভারতেও বিজেপি-কে হারাতে পারব । একমাত্র তৃণমূলই পারে ওদের হারাতে ।”

শনিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় । সেই প্রসঙ্গ এ অভিষেক বলেছেন, ”আমাদের দলে বাবুল সুপ্রিয় যোগ দিয়েছেন। তিন মাসে আরো লোকে যোগ দেবেন । বিজেপি-র বিনাশ শুরু হয়ে গেছে । ” অভিষেক বলেন , ”সিবিআই-ইডি দিয়ে আমাদের ভয় দেখানো হচ্ছে তবে আপনারা আমাদের উপর আস্থা রাখলে আগামী দিনে দেশের রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায় প্রাসঙ্গিক হবেন।”