কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

নরেন্দ্র মোদির ৭১তম জন্মদিন উপলক্ষ্যে দেশজুড়ে কর্মসূচি বিজেপির

Current India Features Politics

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন আর আয়োজন হবে না তা আবার হয় ! ফলে ঘটা করে অনুষ্ঠান হবে তা স্বাভাবিক কান্ড । নরেন্দ্র মোদির ৭১ তম জন্মদিন উপলক্ষ্যে এবার দেশজুড়ে বিরাট এক কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিলো বিজেপি । কি কি থাকবে এই কর্মসূচিতে ? 


জানা যাচ্ছে , বর্তমানে দেশজুড়ে মোদির জনপ্রিয়তা কিছুটা হলেও ধাক্কা খেয়েছে তার ওপর বিরোধীদের উঠে আসার সম্ভাবনাও দেখে যাচ্চে ক্রমশ । তাই এবারে বিজেপির প্রধান লক্ষ্য হলো পুনরায় মোদির ভাবমূর্তি দেশবাসীর সামনে তুলে ধরা আর সেই কারণেই যে তাঁর ৭১ তম জন্মদিনে এত বড় কর্মসূচি পালন তা বলা যায় । কি কি থাকতে পারে এই কর্মসূচিতে ? 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


সূত্রের খবর , যেহেতু ৭১ বছরে পা দেবেন ভারতের প্রধানমন্ত্রী তাই সেই উপলক্ষ্যে বারাণসীতে সব মিলিয়ে ৭১ হাজার প্রদীপ জ্বালানো হবে । শুধু তাই নয় , জানা যাচ্ছে সারা দেশজুড়ে এই কর্মসূচিতে ১৪ কোটি রেশন ব্যাগ বিতরণ করা হবে দলের পক্ষ থেকে যা এককথায় দারুন সিদ্ধান্ত বলা চলে । এছাড়া শুরু করা হবে গেরুয়া শিবিরের বিশেষ কর্মসূচি ‘সেবা ও সমর্পণ অভিযান ’ । মোদির প্রচার ঘরে  ঘরে পৌঁছে দেওয়ার জন্য মোদির ছবি দেওয়া ৫ কোটি পোস্টকার্ড দেশের বিভিন্ন পোস্ট অফিস থেকে দেওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে বলে আপাতত খবর । 


এখানে থেমে থাকেনি বিজেপি । মোদির জন্মদিন উপলক্ষ্যে দেশজুড়ে রক্তদান শিবির আয়োজন করা হয়েছে ঠিক তেমনি মোদির এক বিশেষ পরিকল্পনা ছিলো স্বচ্ছ ভারত অভিযান আর সেই স্বপ্ন পূরণের উদ্দেশে দেশের বিভিন্ন নদীতে স্বচ্ছতা অভিযান চালাবে তারা সঙ্গে আরো একাধিক কর্মসূচি পালনের কথা জানিয়েছে বিজেপি । ফলে মোদির জন্মদিন স্মরণীয় করে রাখতে দল যে কতটা তৎপর তা বোঝা যাচ্ছে ।