কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

aparajita

নাচের মাধ্যমে বিয়ের ২৪ বছর পালনে মত্ত অভিনেত্রী অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও!

Current India Entertainment Features

অপরাজিতা আঢ্য প্রাণ খুলে নাচছেন । তাঁর নাচের প্রতি প্রেমের কারণে মাঝে মধ্যেই তিনি নাচের ভিডিও পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়ায় । এবার মিমি ছবির গান ‘ পরম সুন্দরী ‘ গানের সঙ্গে নাচলেন নায়িকা । বিয়ের ২৪ বছর উপলক্ষ্যে মেয়ে বাবলির সঙ্গে দর্শকদের মন মাতালেন অপরাজিতা আঢ্য । আর সেই ভিডিও সামনে আসতেই দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিলো তাঁকে । 

ঋতুপর্ণ ঘোষ থেকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রায় সব পরিচালকের সঙ্গেই কাজ করেছেন অপরাজিতা । অভিনয়ের কারণে সব মহলে তাঁর নাম । বলিউড এবং ছোট পর্দায়ও সমানভাবে সাবলীল তিনি । ছোট পর্দার মা সিরিয়ালে একসঙ্গে কাজ করতেন তিনি এবং বাবলি তথা প্রিয়াঙ্কা ভট্টাচার্য । সেখান থেকে প্রিয়াঙ্কা এবং অপরাজিতা আঢ্য দুজনেই পরস্পরের কাছের মানুষ হয়ে গেছেন । বিভিন্ন ভিডিও এবং একই জায়গায় একসাথে দেখা যায় তাঁদের । প্রকাশ্যে অপরাজিতা বহুবার বাবলির নাম ও করেছেন এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


টলিউডের নায়িকা দীর্ঘ ২৪ বছর বিবাহিত জীবন কাটানোর আনন্দ উৎযাপন যেমন একাধারে করলেন অনন্য ভঙ্গিতে তেমনি নিজের অসংখ্য ভক্তদের উপহার দিলেন তাঁর প্রতিভার এক অসাধারণ দিক । দর্শকরাও তাঁর এই ভিডিও যে আপন করে নিয়েছে তা অনস্বীকার্য । 
আপনারা যারা এখনও দেখেননি তারা তাড়াতাড়ি গিয়ে দেখে আসুন অপরাজিতাদি – র নাচের এই নতুন চমক ।