আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

rape

নাবালিকা মেয়েকে রোজ রাতে ধর্ষণ বাবার, দৃষ্টান্তমূলক শাস্তির অপেক্ষায় সকলে

Current India Features

নিজের মেয়েই ধর্ষণের শিকার আর এহেন ঘটনা ঘটিয়ে চলেছে স্বয়ং পিতা ! বাংলার বুকে ঘটলো এমন এক বীভৎস পরিস্থিতি এবং এর ফলেই ক্ষোভের সঞ্চয় ঘটেছে এলাকাবাসীর মধ্যে । ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের তালদি এলাকায় । 


সূত্রের খবর , অভিযুক্ত ব্যক্তির প্রথম স্ত্রী চলে যাওয়ার পর তিনি দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত নেন । কিছুদিনের মধ্যেই তাঁর যোগাযোগ হয় অভিযোগকারিণী নাবালিকার মায়ের সঙ্গে । সেই মহিলাও স্বামী চলে যাওয়ার পর থেকে নিজের মেয়েকে নিয়ে একাই থাকতো ।

এরপর দুজনের বিয়ে সম্পন্ন হওয়ার কিছুদিনের মাথায় বাঁধে জট । মহিলা এক হাসপাতালে কাজ করতো এবং তার ডিউটি থাকতো রাতের দিকে আর সেই সুযোগই কাজে লাগান অভিযুক্ত ব্যক্তিটি । দ্বিতীয় পক্ষের স্ত্রী কাজে চলে যাবার পর-ই সৎ মেয়ের সাথে সেই ব্যক্তি শুরু করতো শারীরিক অত্যাচার । 


জানা গেছে , কারোর কাছে মুখ খুললে প্রাণে মারার হুমকিও দিতেন সৎ বাবা । ফলে দিনের পর দিন নাবালিকা সহ্য করতে থাকে সেই অত্যাচার । তবে শেষপর্যন্ত মুখ খুললো সে ; মায়ের কাছে বাবার কর্মকান্ডের বিবরণ জানানোর পর পুলিশের দ্বারস্থ হয় তারা । এলাকার বাসিন্দারাও সকলে এহেন ভয়ঙ্কর ঘটনায় ক্ষোভে ফুটছে তা বলা যায় । পুলিশ এরপর ব্যক্তিটিকে গ্রেফতার করে । নাবালিকার টেস্ট করা হয়েছে এবং অভিযোগ প্রমাণিত হলে উপযুক্ত শাস্তি যে হবে সে বিষয়ে নিশ্চিত করেছে পুলিশ ।