কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

নায়িকার আড়াল থেকে বেরিয়ে এল ঘরের মেয়ে পরীমণির অন্য আরেক রূপ

Entertainment Features International

চর্চায় রয়েছেন বহুদিন ধরেই। কখনো একাধিক পুরুষ সংসর্গ নিয়ে তো কখনো পুলিশ আধিকারিক বন্ধুর ঠোঁটে ঠোঁট রেখে চুমুর প্রকাশ্য ভিডিওয়। সম্প্রতি মাদকসমেত ধরা পড়ে জেলের হাওয়াও গায়ে লাগিয়ে এলেন শামসুন্নাহার স্মৃতি ওরফে জনপ্রিয় বাংলাদেশি নায়িকা পরীমণি।

জেল থেকে বেরিয়ে হাতের ট্যাটুতে সবার দিকে অভিমান ছুঁড়ে বলে দিলেন ” ডোন্ট লাভ , মি বিচ “। চোখে কেমন কেমন জ্বালাও করল যেন বলতে গিয়ে। মনে হয়না কি, নায়িকার আড়াল থেকে যেন উঁকি দিচ্ছে একটা সরল মেয়ের মন?

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


হ্যাঁ এই মূহূর্তে আলোচনা তাই পরীমণিকে নিয়ে নয়, বরং শামসুন্নাহার স্মৃতির একটা ঝলকই যেন দেখা দিয়ে গেল। যেখানে প্রকাশ পেল ঘরের মেয়েটার সরল এক আন্তরিক আখ্যান।
সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে করা প্রশ্নের উত্তরে জানিয়েছেন তাঁর এমন লড়াইয়ের জোর কোথা থেকে আসে, সেই উৎসের কথা।


পরীমণির সমস্ত জোর এবং মানসিক অবলম্বন তাঁর দাদু শামসুল হক গাজী। শৈশবে মা হারানো নাতনিকে যিনি স্নেহে যত্নে বড় করে তুলেছেন।
দাদুর লেখা একটা দুলাইনের চিঠি সামনে এসেছে। জেলে থাকাকালীন দুরবস্থার মধ্যেই যা পরীমণিকে ভরসা যুগিয়েছে প্রতিদিন। প্রায় ছেঁড়া মলিন একটা চিরকূটে জ্বলজ্বল করে উঠেছে অক্ষরগুলো। নাতনিকে আশ্বস্ত করে করে দাদু লিখেছেন – “নানু, আমি ভাল আছি। কোনো চিন্তা করবানা, আমি শিগ্রই তোমার সাথে দেখা দিব “।

দাদুর আদুরে নাতনি পরীমণি জেলে থাকাকালীন শত ঝড়ঝাপ্টা, বারবার টানাহ্যাঁচড়ার মধ্যেও সযত্নে আগলে রেখেছেন তাঁর ‘নানু ভাইয়ের ‘ লেখা এই চিঠি। এটাই তাঁর জীবনিশক্তির জোর, বলেছেন পরীমণি — আমার আপনার ঘরের মেয়ে শামসুন্নাহার স্মৃতি।