VoiceBharat News IMG 20211215 004137

বলিউডের বিয়ের মরসুমে ভিকি ক্যাটরিনাই আলোচনার তুঙ্গে। বিয়ের প্রস্তুতি পর্ব থেকেই সেটা চলছিলো। এরই মধ্যে কবে যে বিয়ে সারা হয়ে গেল! এখনও সেই বিয়ের জল্পনা নিয়েই বলিপাড়া সরগরম। তবে ক্যাটরিনা ও ভিকি কৌশলের এই রাজসিক আয়োজনের বিয়ের প্রসঙ্গে বারবার ঘুরে ফিরে প্রাক্তনদেরই নাম এসে পড়ছে। কান পাতলে শোনা যাচ্ছে, মাধোপুর সিক্স সেন্সেস ফোর্টের এই টপ ক্লাস বিয়েতে প্রাক্তন ‘ইয়েরাই’ সবচেয়ে সেরা উপহার দিয়েছেন! তাও আবার অ-নিমন্ত্রিত থেকেই!

VoiceBharat News images 2021 12 15T003325.202


ক্যাটরিনা কাইফের বিয়েতে সহজ কারণেই নিমন্ত্রণ পাননি রণবীর কাপুর, নাহলে হয়তো ভিকি কৌশলের মনের অবস্থাটা জটিল হয়ে উঠত। ক্যাটরিনার সাথে সম্পর্কের বিতর্কে জড়িত সলমান খানও নিমন্ত্রণ পাননি বলেই ধরে নেওয়া হয়েছে। কেননা, সলমানের দুই বোন অর্পিতা ও আলভিরা প্রকাশ্যেই দাবি তুলেছেন তাঁরা কেউই আমন্ত্রণ পাননি। তবে সলমান নিমন্ত্রিত হলেও যেতেননা, তার একটা অন্য কারণ তিনি দেখিয়েছেন। যদিও নিন্দুকেরা বলছে, সত্যিই ক্যাটরিনার বিয়েতে সলমান গিয়ে সশরীরে উপস্থিত হলে ভিকির অবস্থা সেই ‘কৃষ্ণসার হরিণের’ চেয়েও করুন হয়ে উঠত! আবার উল্টোটা হওয়াও আশ্চর্যের কিছু ছিলনা।

VoiceBharat News 0ab0f3429f11b430d07c2b314179bfc0 original

ঘটনাচক্রে দুজনের কেউ উপস্থিত না হয়েও বিয়ের আলোচনায় আবারো উঠে এল তাদেরই নাম। কারণ ক্যাটরিনার বিয়েতে সবচাইতে দামি উপহার নাকি তাঁরাই দিয়েছেন! এমনকি বর ভিকি কৌশলের ১ কোটি ৩০ লাখের আংটি উপহারের চেয়েও, সেই উপহার নাকি দামি! সম্প্রতি সেই নিয়েই কানাকানি চলছে। সেই সূত্রে কারা কত দামি উপহার দিতে পারেন তারই একটা প্রতিযোগিতা যেন!

VoiceBharat News images 2021 12 15T002619.664
ক্যাটরিনার অভিনেত্রী বন্ধু বান্ধবীরাও নেহাত কম মূল্যের উপহার দেননি। আলিয়া ভাট দিলেন লক্ষ টাকার পারফিউম, অনুষ্কা শর্মা ৬ লক্ষ ৪০ হাজার মূল্যের ইয়াররিং , তাপসী পান্নু বরকে দিলেন ১ লক্ষ ৪০ হাজারের প্ল্যাটিনাম রিস্টলেট। হৃতিক রোশন দিয়েছেন ৩ লক্ষ টাকা দামি টুহুইলার, পাশাপাশি ঘরের গৃহশোভায় ১লক্ষ ৫০ টাকার পেইন্টিং দিয়েছেন কিং খান।

আর সব উপহার ছাপিয়ে, সবার শীর্ষে উঠে গেল যে দুটি নাম, তাঁরা রণবীর কাপুর ও সলমান খান। সলমান দিয়েছেন ৩ কোটি টাকার গাড়ি! আর রণবীর দিলেন ২ কোটি ৭০ লাখের হীরের নেকলেস!

VoiceBharat News katrina ranbir breakup jpg 420x281xt
এরপর ক্যাটরিনা কাইফ সোশ্যাল মিডিয়ায় সকলকে উদ্দেশ্য করে বলেছেন,”আমাদের এই মূহুর্তটিকে সুন্দর করে সাজিয়ে তোলার জন্য সবাইকেই আমাদের কৃতজ্ঞতা ও ভালোবাসা। আমরা নতুন জীবন শুরু করতে চলেছি। আপনাদের সবার আশীর্বাদ এবং ভালোবাসায় ভরিয়ে দিন এটাই চাই!”
ভিকি আলাদা করে কিছু বার্তা দিয়েছেন কিনা, সেটাই এখন বলিপাড়ায় কান পেতে শোনার চেষ্টা চলছে৷

 

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com