আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

নুসরতের সন্তানের বাবা যশ ! কাটলো সকল জল্পনা

Current India Entertainment

অবশেষে কাটলো সকল জল্পনা । নুসরতের পুত্রসন্তান ঈশানের বাবা যে যশ দাশগুপ্ত তা পরিষ্কার হলো । কলকাতা পুরসভায় সন্তানের সার্টিফিকেট সামনে আসতেই পরিষ্কার হয়ে গেলো এই রহস্য যা এতদিন ধরে মানুষের মধ্যে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল ।

 
ঘটনার সূত্রপাত ঘটে টলিউড অভিনেত্রী নুসরত জাহান ও নিখিল জৈনের বিবাহের বিচ্ছেদ নিয়ে । প্রথমে বিদেশে গিয়ে হৈচৈ করে বিয়ে সম্পন্ন হলেও পরবর্তীতে অভিনেত্রী জানান , তারা কেবলমাত্র লিভ ইন রিলাশনে ছিলেন এবং তাঁর আরো কিছু মন্তব্যে জলঘোলা শুরু হয় । লোকসভার সাংসদ নুসরত নেট মাধ্যমে সমালোচিত হন যখন তিনি তাঁর আগত সন্তানের কথা প্রকাশ করেন । এরপর রীতিমত নার্সিংহোমে তাঁর পুত্রসন্তান হওয়া এবং ছেলের নাম ঈশান দেওয়ার মাঝে সর্বক্ষণ অভিনেতা যশ দাশগুপ্ত তাঁর পাশে উপস্থিত থাকেন । এইসব কিছুই চোখ এড়ায়নি শহরবাসী । সকলে অধীর আগ্রহে থাকে ঈশানের বাবার পরিচয় জানতে আর সেই অপেক্ষার অবসান হলো আজ । 
কিছুদিন আগে দেখা যায় , নুসরত ও যশ কলকাতা পুরসভা থেকে বের হচ্ছেন । জানা যায় , ঈশানের বার্থ সার্টিফিকেট বের করতে তাঁরা উপস্থিত হয়েছিলেন পুরসভায় । এবার সেই সার্টিফিকেট সামনে আসতে মেতে উঠলো নেট মাধ্যম । সেখানে ঈশানের বাবার জায়গায় বড় বড় করে নাম লেখা দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত । ফলে আর কোনো জল্পনা রইলো না । ফলে এতদিন ধরে বাবা নিয়ে যে সংশয় ছিলো তার যে অবসান ঘটলো তা বলা যায় ।