আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

sayani tathagat

নেটিজেন দের মন্তব্যে ক্ষিপ্ত তথাগত রায়, কটাক্ষ্য শায়নী ঘোষ সহ সংবাদ মাধ্যম কে!

Current India Features Politics

নেটিজেন দের করা মন্তব্য নিয়ে ক্ষিপ্ত তথাগত রায় এরই উত্তর তিনি দিয়ছেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে, সাথে কটাক্ষ্য করেন যুব তৃণমূল নেত্রী শায়নী ঘোষ কেও। নেটিজেন দের মধ্যেই কিছু মানুষ “দাদু” বলে উদ্দেশ করেন তাঁকে। এই কথা টি মটেও পচ্ছন্দ হয়নি তাঁর তাই তো এর জবাব দিয়েছেন নিজেই টুইট করে।

বিজেপি নেতা তথাগত রায় বেশির ভাগ বির্তকে থাকেন নিজের টুইট নিয়ে, কাউকে ছেড়ে কথা বলেন না তিনি সেটা অবশ্য নিজের দলেরই বা কেও কেনো না হোক! এমন কি দিলীপ ঘোষ কে নিয়েও টুইট করতে বাদ যান না তিনি।

নেটিজেন দের মন্তব্য করা নিয়ে সোমবার তথাগত রায় টুইট করেন, সেই টুইটে তিনি বলেন,

“যারা আমাকে ‘দাদু’ সম্বোধন করে তাদেরকে আমার আশীর্বাদ জানাই। শুধু সেই সব নাতি-নাতনিদের কাছে একটা প্রশ্নের উত্তর কিছুতেই পাচ্ছি না। ‘দাদু’ মানে তো বাবার বাবা ও মায়ের বাবা দুই-ই হয়। আমি তাদের মধ্যে কাদের বাবার এবং কাদের মায়ের জন্ম দিয়েছিলাম ?”

এই টুইট দেখে অনেকেই বাহবা জানান তাঁকে, আবার অনেকেই বলেন এইসব বিষইয় কে সাধারন ভাবে নিলেই হয় শুধু শুধু এত সামান্য একটা বিষয় কে নিয়ে এত বাড়িয়ে চাড়িয়ে নেওয়ার মত কোনো ব্যাপারই নয়।

এর কিছুক্ষন পরেই আবার তৃণমূলের যুবনেত্রী শায়নী ঘোষ কে নিয়ে টুইট করেন তিনি, শায়নী ঘোষের উদ্দেশ্যে তিনি বলেন “মা ত্রিপুরেশ্বরীর লীলাভূমি, প্রভু জগন্নাথের আশীর্বাদধন্য, ত্রিপুরার মাটি অপবিত্র করেছে এক তৃতীয় শ্রেণীর বুদ্ধিহীন অভিনেত্রী। শিবলিঙ্গে কন্ডোম পরানো দেখে হাততালি দিয়েছে জিহাদি শয়তানরা। আর তাকে নিয়ে ধেই ধেই করে নাচছে কলকাতার কিছু চটিচাটা সংবাদমাধ্যম।” এখানে তিনি সংবাদ মাধ্যমদের নিয়েও তুলেছেন প্রশ্ন।

” চটিচাটা সংবাদমাধ্যম” এই কথা টি বলে তিনি কোথাও না কোথাও সংবাদ মাধ্যম কেও অপমান করতে চেয়েছেন।

তবে শুধু তৃণমূল বা সংবাদ মাধ্যমই নয় বরং তথাগত রায়ের হাত থেকে বাদ যাননা তাঁর নিজের দলের নেতারাও।